বাঁকুড়ার রামপুরে যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে প্রতিবাদী জনসভা ।

সংবাদ প্রবাহ টিভি ডেস্ক :: ৬ই,ফেব্রুয়ারি :: বাঁকুড়া :: এবার কেন্দ্র সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে প্রতিবাদী জনসভা করল যুব তৃণমূল কংগ্রেসের কর্মীরা । শুক্রবার বিকেল তিনটায় সোনামুখী ব্লকের হামিরহাটি পঞ্চায়েতের রামপুরে সোনামুখী ব্লক যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে প্রতিবাদী জনসভার আয়োজন করা হয় । পেট্রোল-ডিজেল ও নিত্য প্রয়োজনীয় সামগ্রীর মূল্য বৃদ্ধি এবং কেন্দ্রীয় কৃষি আইনের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে এই প্রতিবাদী জনসভার আয়োজন । যার পুরো তত্ত্বাবধানে ছিলেন সোনামুখী ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভানেত্রী কদম লোহার ।

প্রতিবাদী জনসভার আগে স্থানীয় যুবকরা ” মোদি হটাও দেশ বাঁচাও ” নামে একটি নাটক পরিবেশন করেন যেখানে কেন্দ্র সরকারের বিরুদ্ধে এবং রাজ্য সরকারের স্বপক্ষে সঠিক তথ্য তুলে ধরা হয় । সোনামুখী বিধানসভা এলাকায় যুব তৃণমূল কংগ্রেসের এই প্রতিবাদী জনসভা বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল কংগ্রেসের সংগঠন এবং যুব কর্মীদের আরো বেশি করে উজ্জীবিত করবে এমনটাই মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ ।

এই কর্মসূচিকে কেন্দ্র করে কর্মী-সমর্থকদের মধ্যে উচ্ছ্বাস উন্মাদনা ছিল চোখে পড়ার মতো । প্রায় তিন হাজার কর্মী সমর্থকদের জামায়াত আবারো প্রমাণ করলো সোনামুখী বিধানসভা এলাকায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনপ্রিয়তা আজও সাধারণ মানুষের মধ্যে রয়েছে ।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন সোনামুখী ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভানেত্রী কদম লোহার , যুব সহ-সভাপতি কাঞ্চন দাস , সোনামুখী ব্লক কোর কমিটির সেক্রেটারি সুজিত রায় , হামিরহাটি অঞ্চল সম্পাদক দুলাল কারক , অঞ্চল সভাপতি হারাধন বাউরী , বাঁকুড়া জেলা তৃণমূল ছাত্র পরিষদের সহ-সভাপতি আতাউল হক , সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বনাথ মুখোপাধ্যায় সহ একাধিক তৃণমূল কংগ্রেস নেতৃত্ব ।

জনসভা শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সোনামুখী ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভানেত্রী কদম লোহার জানান , আজকে কেন্দ্র সরকার যেভাবে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যর মূল্য বৃদ্ধি করে চলেছেন তাতে নাজেহাল অবস্থা হতে হচ্ছে সাধারণ মানুষদের তাই তার বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে এবং কেন্দ্রীয় কৃষি আইনের বিরুদ্ধে আজকে এই প্রতিবাদী জনসভার আয়োজন করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *