বাঁকুড়ায় খুন এক তৃনমূল কর্মী।

নরেশ ভকত :: সংবাদ প্রবাহ :: বাঁকুড়া :: বাঁকুড়ায় খুন এক তৃনমূল কর্মী। বাঁকুড়ার তালডাংরা থানার মান্ডি গ্রামের ঘটনা। জানাগেছে মৃত তৃনমূল কর্মীর নাম বিপ্লব রায়। পরিবারের দাবি, গতকাল শনিবার রাত্রি দশটা নাগাদ তালডাংরার মান্ডি গ্রামের রাস্তার ধারে কয়েকজনের সঙ্গে বসে গল্প করছিলেন বিপ্লব রায়। সেই সময় কয়েকজন ব্যক্তি হঠাৎ লাঠিসোটা নিয়ে বিপ্লব রায় এর উপর হামলা চালায় ও ব্যপক মারধর করে বলে অভিযোগ ।

এই ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে শুরু সংঘর্ষ। গুরুতর জখম হন বিপ্লব রায়। গুরুতর আহত তৃণমূল কর্মী বিপ্লব রায়কে পরিবারের লোকজন উদ্ধার করে চিকিৎসার জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে নিয়ে গেলে সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃত তৃণমূল কর্মীর পরিবারের দাবী, রাজনৈতিক ক্ষমতা দখলের দ্বন্দের জেরেই এই ঘটনা। এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে তালডাংরা থানার পুলিশ ইতিমধ্যেই কয়েক জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে।

অন্যদিকে তৃনমূল নেতৃত্বের অভিযোগ, বিপ্লব রায়ের উপর হামলাকারীরা বিশ্বজিৎ চক্রবর্তীর গোষ্ঠী। তাঁদের আরো অভিযোগ, বিশ্বজিৎ চক্রবর্তী তৃনমূলের নয় তিনি বিজেপির হয়ে কাজ করেন।তৃনমূলের দাবি বিজেপির নেতৃত্বেই এই হামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × three =