নিজস্ব সংবাদদাতা  :: সংবাদ প্রবাহ :: বাঁকুড়া  :: ভুয়ো আই এ এস,ভুয়ো পুলিশের পর ধরা পড়ল ভুয়ো ডাক্তার। বাঁকুড়া শহরে এই ধরনের ঘটনা প্রকাশ্যে আসে।বাঁকুড়ার বড়জোড়া সুপার স্পেশালিটি হসপিটালের একজন চিকিৎসকের নাম এবং মেডিকেল রেজিস্ট্রেশন আইডি ভাঙ্গিয়ে,পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গায় প্রাইভেট প্র্যাকটিস করে যাচ্ছিল সুদীপ্ত সর্দার নামে অভিযুক্ত ভূয়ো চিকিৎসক।

অভিযোগ, প্রায় তিন বছর ধরে এইরকম কর্মকাণ্ড চালিয়ে আসছিলেন তিনি, পুলিশ সূত্র মারফত খবর।এই অভিযুক্ত, দক্ষিণ 24 পরগনার বারুইপুরের বাসিন্দা বলে জানা গেছে এবং তিনি যে মেডিকেল অফিসারের নাম ভাঙ্গিয়ে চিকিৎসা করে যাচ্ছিলেন ওনার বাড়ি বারুইপুরেই জানা গেছে। আসল ডাক্তার সুদীপ্ত বাবু তিনি বর্তমানে বাঁকুড়া জেলার বড়জোড়া সুপার স্পেশালিটি হসপিটালের চিকিৎসক।অবশেষে বাঁকুড়া পুলিশ জলপাইগুড়ি পুলিশের সাহায্যে ভূয়ো ডাক্তার সুদীপ্ত সর্দার কে জলপাইগুড়ির রাজাগঞ্জ থেকে গত সোমবারে গ্রেপ্তার করেন।

গত সেপ্টেম্বর মাসে বড়জোড়া সুপারস্পেস্যালিটি হসপিটাল এর চিকিৎসক ডঃ সুদীপ্ত সর্দারের নামে একটি অভিযোগ আসে এবং তিনি সন্দেহ করেন কেউ তার নাম ভাঙ্গিয়ে এই অপকর্ম চালিয়ে যাচ্ছে,তারপর তিনি সাথে সাথে তৎপর হয়ে বড়জোড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

সুদীপ্ত বাবুর অভিযোগের ভিত্তিতে বড়জোড়া থানার পুলিশ বিষয়টি খতিয়ে দেখে এবং এই ভুয়ো ডাক্তার সুদীপ্ত সর্দার কে জলপাইগুড়ি থেকে গ্রেফতার করে।তারপর বাঁকুড়া জেলা পুলিশ এই বছর ৩৬ এর ভূয়ো চিকিৎসক সুদীপ্ত সর্দার কে ট্রানজিট রিমান্ডে বাঁকুড়ায় নিয়ে আসে।আজ তাকে বাঁকুড়া জেলা নগর ও দায়রা আদালতে পেশ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here