বাঁকুড়ায় রাজ্য সরকারকে তীব্র আক্রমণ করল বিজেপির রাজ্য সহ-সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায় ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাঁকুড়া :: বাঁকুড়া জেলার বিষ্ণুপুর পৌর শহরে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্য সরকারকে তীব্র আক্রমণ করল রাজ্য বিজেপির সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায় । বৃহস্পতিবার বিষ্ণুপুরে বিজেপির দলীয় কার্যালয় থেকে বিষ্ণুপুর বাস স্ট্যান্ড পর্যন্ত রাজ্যের পেট্রোপণ্যের উপর শুল্ক না কমানোর জন্য প্রতীকী আন্দোলন করেন বিজেপি কর্মীরা । সেই আন্দোলনে বিজেপির রাজ্য সহ-সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায় অংশগ্রহণ করেন ।

আন্দোলন থেকে বিজেপি কর্মীরা রাজ্য সরকারের বিরুদ্ধে তীব্র স্লোগান দিতে থাকেন । এদিনের এই প্রতিকি আন্দোলনে রাজু বন্দ্যোপাধ্যায় ছাড়াও উপস্থিত ছিলেন , বিষ্ণুপুর সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি সুজিত অগাস্থি , সোনামুখী বিধানসভার বিজেপি বিধায়ক দিবাকর ঘরামী , ওন্দা বিধানসভার বিজেপি বিধায়ক অমর শাখা , কোতুলপুর বিধানসভার বিজেপি বিধায়ক হরকালি পতিহার সহ অন্যান্য বিজেপি নেতৃত্বরা ।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজু বন্দ্যোপাধ্যায় জানান , কেন্দ্র সরকার দীপাবলিতে দেশের মানুষদের উপহার দিয়েছেন পেট্রোল ও ডিজেলের উপর দাম কমিয়ে । কেন্দ্র সরকারের পাশাপাশি অন্যান্য রাজ্যগুলিও কেন্দ্র সরকারের দেখানো পথ অনুসরণ করেছে । কিন্তু এ রাজ্যের মুখ্যমন্ত্রীর তাতে কোনো রকম হুশ ফিরছে না । এছাড়াও তিনি মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে বলেন , মুখ্যমন্ত্রী নাকি জনদরদি কেন্দ্র সরকার পেট্রোল-ডিজেলের দাম বাড়ালে তিনি বলেন নিত্য প্রয়োজনীয় সামগ্রীর দাম বাড়বে সমস্যায় পড়তে হবে সাধারণ মানুষদের । কিন্তু কেন্দ্র সরকার দাম কমালেও তিনি এখনও এরাজ্যে দাম কমাচ্ছে না তাহলে এই বাড়তি টাকা কোথায় যাচ্ছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 5 =