বাংলাদেশিদের নকল ভিসা পাসপোর্ট তৈরির অভিযোগে গ্রেফতার যুবক নদিয়ায়

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ ::নদিয়া :: মোবাইল ফোন নাম্বারের লোকেশন ট্র্যাক করে বৃহস্পতিবার সন্ধ্যায় মন্দির নগরী মায়াপুরের একটি অ্যাপার্টমেন্ট থেকে বাংলাদেশী নাগরিকদের নকল ভারতীয় পাসপোর্ট, ভিসা তৈরি করে বিদেশে পাঠানোর অভিযোগে নদিয়ার মায়াপুর থেকে এক ব্যক্তিকে গ্রেপ্তার করে আদালতে পাঠালো উত্তর প্রদেশে পুলিশের বিশেষ টিম এটিএস।

ধৃতের নাম রতন মন্ডল । তার বাড়ি কালনা থানার অন্তর্গত সিঙ্গারকোন এলাকায় । তাকে বৃহস্পতিবার সন্ধ্যায় মায়াপুরের একটি অ্যাপার্টমেন্ট থেকে তাঁকে হাতে নাতে গ্রেপ্তার করে এটিএসের সদস্যরা। সম্প্রতি, তিন জন বাংলাদেশীকে নকল পাসপোর্ট ও ভিসা তৈরি করে বিদেশে পাচার করার সময় দিল্লি এয়ারপোর্ট থেকে অভিযুক্ত রতন মন্ডলের ভাই মিঠুন মন্ডল কে গ্রেপ্তার করেছে এটিএস বাহিনী।

জানা যায়, ধৃত রতন মন্ডল ও তাঁর অনুগামীরা দীর্ঘদিন ধরে ভারতীয় ভুঁয়ো পাসপোর্ট ও ভিসা তৈরি করে বাংলাদেশিদের বিদেশে পাচার করার কাজ চালিয়ে যাচ্ছিল। পাশাপাশি অসাধু এই চক্রের সাথে যুক্ত থাকার অভিযোগে গত ২৬শে অক্টোবর থেকে রতন মন্ডল সহ মোট দশ জন পাচারকারীকে গ্রেফতার করেছে এ টি এস।হস্পতিবার সন্ধ্যায় গ্রেপ্তার হওয়ার পর শুক্রবার দুপুরে নবদ্বীপ আদালতে তাঁকে পেশ করে পাঁচ দিনের ট্রানজিট রিমান্ডের আবেদন জানায় উত্তর প্রদেশ পুলিশের বিশেষ টিম

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + six =