মধু কুমারী :: সংবাদ্প্রবাহ :: ১৯শে মার্চ :: মালদা :: চাঁচল; ১৭মার্চ: বাংলার যারা শ্রমিক যারা ভিন রাজ্যের কাজ করেন তাদের কোন নিরাপত্তা নেই বলে অভিযোগ করলেন মালদহের চাঁচল বিধান সভার তৃণমূলের প্রার্থী নিহার রঞ্জন ঘোষ। এদিন চাঁচলের মতিহারপুর গ্রামে মৃত পরিযায়ী শ্রমিকের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করে এমনটাই অভিযোগ তুলেছেন নিহার বাবু।

এদিন তিনি চাঁচলের মতিহারপুরের মৃত পরিযায়ী শ্রমিকের বাড়িতে গেলেন চাঁচল বিধানসভা তৃণমূলের প্রার্থী নিহার রঞ্জন ঘোষ। এদিন তিনিওই মৃত পরিযায়ী শ্রমিক মাবুদ আলীর বাড়িতে যান এবং পরিবারের সদস্যদের সাথে কথা বলেন। পাশাপাশি পরিবারের সদস্যদের সমবেদনা জানান তিনি। পাশাপশি তিনি পরিবারটির সব রকম সাহায্যের আশ্বাস দেন। তবে নির্বাচন ঘোষনার ফলে এখন কিছু করা যাচ্ছে।

পরে তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে অভিযোগ করে বলেন,ভিন রাজ্যে কাজ করতে গিয়ে পারিশ্রমিক চাওয়াতেই কোনো উস্কানিতে পিটিয়ে খুন চাঁচলের পরিযায়ী শ্রমিক মাবুদ আলী কে। গোটা ভারতে বিভিন্ন সম্প্রদায়ের মানুষ এই বাংলাতেও কাজ করেন ব্যবসা করেন। বাংলায় কিন্তু এমন ঘটনা ঘটে না। বাংলার যারা শ্রমিক যারা ভিন রাজ্যের কাজ করেন তাদের কোন নিরাপত্তা নেই তার প্রমাণ করে দিলো মাবুদের মৃত্যুতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here