নিউজ ডেস্ক :: সংবাদ প্রবাহ :: কলকাতা :: দুই বাংলায় ব্যাপক সাড়া ফেলেছে ‘কাঁচা বাদাম’ গান। সোশ্যাল মিডিয়ায় এখন ট্রেন্ডিং-এ ‘কাঁচা বাদাম’ গান। এই গানের রচয়িতা, সুরকার এবং গায়ক বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা ভুবন বাদ্যকর।

স্থানীয় সংবাদ মাধ্যমের  খবর অনুসারে, কাঁচা বাদাম বিক্রি করেই জীবন চলে তার। আর পেশার সঙ্গে তার নেশা হলো গান। তাই মজাদার গান গেয়েই আনন্দে বাদাম বিক্রি করেন তিনি। এবার সেই ভাইরাল ভুবন বাদ্যকরকে কলকাতায় দেখা গেল।

শুক্রবার পুরভোটের প্রচারে বাড়ি বাড়ি গিয়ে প্রচার করেন ১৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী অমল চক্রবর্তী।এই প্রচারে অংশ নেন তৃণমূলের কামারহাটির বিধায়ক মদন মিত্র। তৃণমূলের এই বিধায়ক জনপ্রিয় বাদাম গানের গায়ক ভুবন বাদ্যকরের সঙ্গে কথা বলেন। তাদের মধ্যে যে কথা হয়, তার সব কিছুই মদনবাবুর ফেসবুক থেকে লাইভ দেখানো হয়। লাইভেই সকলের অনুরোধে কাঁচা বাদাম গানটি শোনান ভুবন বাদ্যকর। তার সঙ্গে গলা মেলান মদন মিত্রও।

মদনমিত্র তার এক মাসের বেতনের থেকে কুড়ি হাজার টাকা (২০ হাজার টাকা) ভুবন মিত্রকে সহায়তার কথা দেন যাতে তিনি অনেক বড় দোকান করে কাজ করতে পারেন। এছাড়া আগামী ১৯ ডিসেম্বর পুরভোটের ফলাফল প্রকাশের দিন তার কাছে ১৪৪ কেজি কাঁচা বাদামের অর্ডার দেন মদন মিত্র। কলকাতা শহরের ১৪৪টি ওয়ার্ডে ওই দিন পৌঁছে দেওয়া হবে এই বাদাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here