বার্জের ধাক্কায় সুন্দরবনের পাখিনালা নদীতে ডুবে গেলো ইঁট বোঝাই একটি ট্রলার।

সুদেষ্ণা মন্ডল :; সংবাদ প্রবাহ :: পাথরপ্রতিমা :: দৃশ্যমানতা অভাবে ঘটলো দুর্ঘটনা বার্জের ধাক্কায় সুন্দরবনের পাখিনালা নদীতে ডুবে গেলো ইঁট বোঝাই একটি ট্রলার। সে সময় নদীতে ভাটা চলায় ট্রলারে থাকা মাঝি সহ ৪ জন সাঁতরে পাড়ে উঠে প্রাণে বাঁচেন। ভোররাতে দুর্ঘটনাটি ঘটেছে পাথরপ্রতিমার তেতুলতলা ঘাটের কাছে। খবর পেয়ে পাথরপ্রতিমা থানার পুলিশ পৌঁছে ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশের পক্ষ থেকে খবর দেওয়া হয়েছে কলকাতা পোর্ট ট্রাস্ট ও বার্জের এজেন্সিকে। দুর্ঘটনার জেরে সম্পূর্ণ ভেঙে যায় নৌকাটি। দুর্ঘটনার প্রভাবে অল্পবিস্তর ক্ষতি হয়েছে বার্জের। স্থানীয় বাসিন্দাদের দাবি, বার্জটি বঙ্গোপসাগর হয়ে খিদিরপুরের বন্দরের দিকে যাচ্ছিল। নৌকাটি মেদিনীপুর থেকে ইটবোঝাই করে পাথরপ্রতিমা বনশ্যাম নগরের দিকে আসছিল।

মাঝ নদীতে সিগন্যালের প্রবলেম হওয়াতে মুখোমুখি সংঘর্ষ ঘটে। বার্জের ধাক্কায় নৌকা ফুটো হয়ে গিয়েছিল সেই ফটো দিয়ে হু হু করে নৌকা তে জল ঢুকতে থাকে নৌকার মাঝি দ্রুত নৌকাটিকে উপকূলের দিকে নিয়ে আসে। সেই সময় পাখিরালা নদীতে ভাটা চলছিল মাঝে সহ ৪ জন নৌকা থেকে ঝাঁপ মেরে সাঁতার কেটে তীরে এসে প্রাণে রক্ষা পায়। তদন্ত শুরু করেছে পাথরপ্রতিমা থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *