বাসন্তীতে জমি নিয়ে দুই পরিবারের মারামারি জখম চার

সুদেষ্ণা  মন্ডল  :: সংবাদ প্রবাহ :: বাসন্তী :: জমি নিয়ে দুই পরিবারের মারামারির ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো।ঘটনায় জখম হয়েছেন এক মহিলা সহ মোট চারজন। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে দক্ষিণ ২৪ পরগনার উত্তর মোকামবেড়িয়া পঞ্চায়েতের কালিবটতলার মোড়ল পাড়ায়।ঘটনায় জখম হয়েছেন আক্তার মোড়ল,সাবির মোড়ল,আবির ও আমিনা মোড়ল।

স্থানীয়রা জখমদের কে উদ্ধার করে প্রথমে বাসন্তী ব্লক গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানে আক্তার মোড়ল,সাবির মোড়লদের অবস্থা অত্যন্ত সংকটজনক হলে তাদের কে ক্যানিং মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করেন চিকিৎসকরা।
জানা গিয়েছে একটি জমি কেনা কে কেন্দ্র করে প্রতিবেশী দুই পরিবারের মধ্যে বিবাদ বাধে বিগত প্রায় আট মাস আগে।

এদিন সন্ধ্যা নাগাদ বাড়ির কাছেই দাঁড়িয়েছিলেন সাবির।অভিযোগ সেই সময় মজিদ,লুৎফর,মোজাম্মেল,লতুয়ার মোড়ল সহ ৮/১০ জন লাঠি লোহার রড নিয়ে সাবিরের উপর চড়াও হয়।মাটিতে ফেলে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ।রক্তাক্ত অবস্থায় চিৎকার করছিলেন সাবির। সেই সময় তাকে উদ্ধার করতে এগিয়ে আসে পরিবারের তিন সদস্য।

অভিযোগ তাদেরকে ও লাঠি,লোহার রড দিয়ে বেধড়ক মারধর করা হয়। ঘটনায় গুরুতর জমখ হয় একই পরিবারের চার সদস্য। ঘটনার বিষয়ে আক্রান্ত পরিবারের সদস্যরা বাসন্তী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে বাসন্তী থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − 9 =