নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মহিষাদল :: বিজেপি নেতাদের নামে পোস্টার লাগানো নিয়ে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদল ব্লকে। বিজেপির স্থানীয় মণ্ডল সভাপতি তুষার জানা ও তমলুক সাংগঠনিক জেলা যুব মোর্চার সভাপতি সোমনাথ বক্সির নামে ছয়লাপ হয়ে গিয়েছে পোস্টার।

নেপথ্যে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব রয়েছে বলে দাবি করেছে তৃণমূল কংগ্রেস। যদিও এই দাবি মানতে নারাজ বিজেপি। মহিষাদলে বিজেপির মণ্ডল কার্যালয়-সহ সংলগ্ন এলাকায় সাদা কাগজে ছাপা অক্ষরে বাংলায় লেখা পোস্টার সাঁটানো হয়েছে। সোমবার সকাল থেকে বিজেপির নেতাদের নামে সেই সব পোস্টার দেখার জন্য ভিড় জমে যায়।

সেই সব পোস্টারে লেখা রয়েছে – ‘মদ দোকানে লাইন দিয়ে মদ কেনা মণ্ডল সভাপতি তুষার জানা দূর হট’ । আবার কোনটায় লেখা-‘ চাকরির নাম করে টাকা নিয়ে জেল খাটা আসামি বিজেপি তমলুক জেলার যুব সভাপতি সোমনাথ বক্সিকে মানছি না মানব না’।

রাতের অন্ধকারে কে বা কারা এই পোস্টার লাগিয়েছে তা জানা যায়নি। তবে স্থানীয়রা জানিয়েছেন, পোস্টারগুলির নিচে ‘ বিজেপি বাঁচাও কমিটি’ লেখা ছিল। এই ঘটনাকে ‘বিজেপির ঘরোয়া দ্বন্দ্ব’ বলে আখ্যা দিয়েছেন স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা ও বিধায়ক তিলককুমার চক্রবর্তী।