বিধায়ক মদন মিত্রের অনুগামীদের মধ্যে অন্তরদ্বন্দ্বের বহিঃপ্রকাশ ঘটল কামারহাটি পৌরসভার অন্তর্গত মিত্র বাগান অঞ্চলে ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বেলঘরিয়া :: কয়েকদিন কাটতে না কাটতে আবারও তৃণমূলের গোষ্ঠীদ্বন্ধে উত্তপ্ত কামারহাটি । বিধায়ক মদন মিত্রের অনুগামীদের মধ্যে অন্তরদ্বন্দ্বের বহিঃপ্রকাশ ঘটল কামারহাটি পৌরসভার অন্তর্গত ১৬ নম্বর ওয়ার্ডের মিত্র বাগান অঞ্চলে । আজ কামারহাটি পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের মিত্র বাগানে তৃণমূলের সভায় বিধায়কের সাথে যোগ দিতে এসেছিলেন তার অনুগামী তৃণমূল কর্মী শানু খান ।

অভিযোগ, সভা শেষে বিধায়ক মদন মিত্র সভাস্থল ছেড়ে চলে যাওয়ার পরেই মদন মিত্রের আরেক অনুগামী আনিসুর রহমান (গুড্ডু রহমান) ও তার দলবল অতর্কিত ভাবে হামলা চালায় শানু খানের উপর । বেধড়ক মারধর করা হয় শানু খানকে, এমনকি আগ্নেয়াস্ত্র দিয়ে মেরে তার মুখ ফাটিয়ে দেওয়া হয় আঘাত লাগে চোখ সহ সারা শরীরেই ।

গুরুতর আহত অবস্থায় শানু খানকে নিয়ে যাওয়া হয় কামারহাটি কলেজ অফ মেডিসিন এন্ড সাগরদত্ত হাসপাতালে, সেখানে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় শানু খানকে ।

এরপর শানু খান আনিসুর রহমান (গুড্ডু রহমান) সহ আরমান, রাজু, সুশান্ত, তৃণমূল কর্মীদের বিরুদ্ধে বেলঘড়িয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করে । শানু খানের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে বেলঘড়িয়া থানার পুলিশ । বিধায়ক মদন মিত্রের অনুগামীদের মধ্যে গোষ্ঠী সংঘর্ষের ঘটনায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে বেলঘড়িয়া মিত্র বাগান অঞ্চলে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *