বিধ্বংসী আগুন সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেল গঙ্গাসাগর মেলার জন্য তৈরি হওয়া অস্থায়ী হাসপাতাল।

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: কাকদ্বীপ :: বিধ্বংসী আগুন সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেল গঙ্গাসাগর মেলার জন্য তৈরি হওয়া অস্থায়ী হাসপাতাল। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা সুন্দরবন পুলিশ জেলার অন্তর্ভুক্ত কাকদ্বীপ লট নং ৮ এর কাছে। ঘটনাস্থলে দমকলের একটি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করলেও তার আগেই ক্ষতি হয়ে গিয়েছে লক্ষাধিক টাকার চিকিৎসার জন্য ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম। কি কারণে আগুন লেগেছে তার তদন্ত শুরু করেছে দমকল।

স্থানীয় সূত্রে খবর, গঙ্গাসাগর মেলার জন্য তৈরি করা হয়েছিল এই অস্থায়ী হাসপাতাল, ১০ জানুয়ারি থেকে ১৬ জানুয়ারি পর্যন্ত গঙ্গাসাগর মেলার জন্য পূণ্যার্থীদের চিকিৎসা সুবিধা দেয়ার জন্য ব্যবহার করা হয়েছিল। হঠাৎ স্থানীয়রা আগুন দেখতে পায় |

স্থানীয়রা প্রাথমিক প্রচেষ্টায় আগুন নেভানোর চেষ্টা করলেও তার বৃথা যায় , খবর দেয়া হয় কাকদ্বীপ দমকলকে ঘটনাস্থলের দমকলের একটি ইঞ্জিন আগুন নেভানোর চেষ্টা করে ততক্ষণ সব শেষ হয়ে গিয়েছে পুড়ে ছাই হয়ে গিয়েছে হোগলা পাতার তৈরি ওই অস্থায়ী হাসপাতাল।

কিন্তু গতকাল মেলা শেষ হয়ে যাওয়ার জন্য এই হোগলা পাতার তৈরি অস্থায়ী হাসপাতলে কোন রোগী ছিল না। কেউ না থাকার জন্য প্রাণহানির ঘটনা ঘটেনি এমনটাই জানিয়েছে সুন্দরবন পুলিশ জেলা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 1 =