কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদা :: গোপনসূত্রে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বেআইনি আগ্নেয়াস্ত্র সহ এক দুষ্কৃতীকে গ্রেফতার করলো মোথাবাড়ি থানার পুলিশ। সোমবার গভীর রাতে মোথাবাড়ি স্ট্যান্ড সংলগ্ন এলাকা থেকে ওই দুষ্কৃতীকে গ্রেফতার করে পুলিশ । ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে ৩টি সেভেন এমএম পিস্তল, একটি পাইপগান, সাতটি ম্যাগাজিন এবং ২০ রাউন্ড কার্তুজ। মঙ্গলবার ধৃতকে মালদা আদালতের মাধ্যমে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য আবেদন জানিয়েছে তদন্তকারী পুলিশ কর্তারা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত যুবকের নাম সফিকুল ইসলাম। তার বাড়ি কালিয়াচক থানা এলাকায়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান এই যুবক বেআইনি অস্ত্রের কারবারি। এদিন গভীর রাতে মোথাবাড়ি স্ট্যান্ডের কাছে একটি ব্যাগে করে বেআইনি আগ্নেয়াস্ত্র-গুলি মজুদ করেছিল।

ওই দুষ্কৃতী সেগুলি গাড়িতে করেই বাইরে কোথাও পাচার করার পরিকল্পনা ছিল। কিন্তু তার আগে গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ওই দুষ্কৃতীকে গ্রেফতার করে।মোথাবাড়ি থানার পুলিশ জানিয়েছে, এত বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র কোথা থেকে ধৃত যুবক সংগ্রহ করেছিল এবং সেগুলি কোথায় পাচার করার পরিকল্পনা নিয়েছিল সে ব্যাপারে তদন্ত শুরু করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here