বৃহস্পতিবার বর্ধমানের পারবীরহাটার ক্লক টাওয়ার থেকে কার্জনগেট পর্যন্ত বর্ধমান সদর জেলা বিজেপির পক্ষ থেকে আয়োজন করা হয় মিছিল

উদয় ঘোষ :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: কলকাতার কর্পোরেশন নির্বাচন প্রত্যেকটি বিজেপি প্রার্থীকে প্রচার চালাতে হচ্ছে ভয়,হুমকী ও সন্ত্রাসের পরিবেশের মধ্যে। জান-প্রান দিয়ে প্রচার চালাতে হলে তাই করবে বিজেপি প্রার্থীরা। নিরপেক্ষ ও সুস্থ পরিবেশে নির্বাচন করতে হলে অবশ্যই প্রয়োজন আধাসেনা এবং ইভিএম বলে বর্ধমানের মোমবাতি মিছিলে এসে বলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

তিনি আরো বলেন, কলকাতা কর্পোরেশন নির্বাচনে আগামী দিনে ফিরাদ হাকিমকে নয় সনাতন ধর্মী বিজেপির কাঁধে কলকাতা পরিচালনার দায়িত্বভার তুলে দেবে। বুধবার তামিলনাড়ুর কুন্নুরে কপ্টার দূর্ঘটনায় মৃত ভারতীয় সেনাবাহিনীর সর্বধিনায়ক বিপিন রাওয়াত ও তার স্ত্রী সহ এগারো জনের স্মরণে বর্ধমানের একটি মোমবাতি মিছিলের অংশ গ্রহন করেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

বৃহস্পতিবার বর্ধমানের পারবীরহাটার ক্লক টাওয়ার থেকে কার্জনগেট পর্যন্ত বর্ধমান সদর জেলা বিজেপির পক্ষ থেকে আয়োজন করা হয় মিছিলটি। ওই মিছিলে পা মেলান জেলা বিজেপির সভাপতি অভিজিৎ তা, সম্পাদক শ্যামল রায় সহ বিজেপির অন্যান্য নেতৃত্ব। মিছিল শেষে শুভেন্দু বাবু বলেন, তৃণমূল একদিকে আধাসেনাকে পশ্চিমবঙ্গের মাটিতে মানতে না চাইলেও, আগরতলায় নিরাপত্তার জন্যই ভরষা করছিল আধাসেনার উপরই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 5 =