বেআইনি অস্ত্র ব্যবসায়ী পুলিশের জালে,উদ্ধার আগ্নেয়াস্ত্র সহ কার্তুজ

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: বাসন্তী :: উত্তর ২৪ পরগনার হাসনাবাদের বেআইনি আগ্নেয়াস্ত্র ব্যবসায়ী কালো ওরফে আবু কাশেম মন্ডল অবশেষে পুলিশের জালে ধরা পড়লো। তার কাছ থেকে উদ্ধার হয়েছে ৪ টি পাইপগান,১০ রাউন্ড ৮ এমএম কার্তুজ সহ একটি মোটরসাইকেল ।ঘটনাটি শুক্রবার রাতে ঘটেছে

বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ বসু জানান , উত্তর ২৪ পরগনা জেলার হাসনাবাদ থানার অন্তর্গত ডেবিয়া চৌমাথার উত্তর মোরালিশা এলাকার বাসিন্দা আবু কাশেম মন্ডল । দীর্ঘদিন ধরে গোপনে বেআইনি আগ্নেয়াস্ত্রের ব্যবসা রমরমিয়ে চালিয়ে যাচ্ছিল । এমন খবর পুলিশের কাছে পৌঁছালেও পুলিশের পাতা ফাঁদ কেটে বার বার বার হয়ে গিয়ে ব্যবসা চালিয়ে যাচ্ছিল রাজ্যের বিভিন্ন জেলায়।

আগ্নেয়াস্ত্র সরবরাহ করার জন্য বাসন্তীতে আসার কথা কালোর এমন তথ্য গোপনে পৌঁছে যায় বারুইপুর পুলিশ জেলার স্পেশাল অপারেশান গ্রুপের ওসি লক্ষ্মীকান্ত বিশ্বাসের কাছে । কোনরকম ঝুঁকি না নিয়ে তিনি ও বাসন্তী থানার আইসি আব্দুর রব খান বিশাল পুলিশবাহিনী নিয়ে বাসন্তীর শিমূলতলা হাসপাতাল মোড় এলাকায় তল্লাশি অভিযান শুরু করেন । পুলিশের তল্লাশি অভিযানে ধরা পড়ে যায় কালো। তার কাছ থেকে উদ্ধার হয় আগ্নেয়াস্ত্র সহ কার্তুজ।

পুলিশ ধৃত কালো কে জিঞ্জাসাবাদ শুরু করেছে। উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্রের বরাত কে দিয়েছিল এবং কোথায় নিয়ে যাচ্ছিল , সে বিষয়ে ধৃতকে জিঞ্জাসাবাদ করে তদন্ত শুরু হয়েছে । পাশাপাশি ধৃতের সাথে আর কে বা কারা যুক্ত রয়েছে সে বিষয়ে ও খতিয়ে দেখা হচ্ছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + 10 =