উদয় ঘোষ :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: স্বর্ণ ব্যবসায়ীর কাছ থেকে ব্যাগ ভর্তি সোনা রুপোর গহনা ডাকাতির ঘটনায় যুক্ত থাকা গোটা ডাকাতদলকে ধরে ফেললো পূর্ব বর্ধমান পুলিশ। মাত্র ৭২ঘন্টার মধ্যেই বিপুল পরিমাণ সোনা ও রুপোর গহনা ডাকাতির ঘটনা কিনারা করে অভিনব সাফল্য পেলো গলসি থানার পুলিশ।

উল্লেখ্য গত বুধবার ডাকাতির ঘটনার ৪৮ঘন্টার মধ্যেই এক ডাকাতকে গ্রেপ্তার করেছিল পুলিশ। আর এরপর শনিবার বিকেলে মুর্শিদাবাদের সালার থেকে ডাকাতির ঘটনার মূল অভিযুক্ত আরো দুজন সহ যে ব্যক্তির সাহায্যে সেই সমস্ত গহনা বিক্রি করা হয়েছিল এবং যে স্বর্ণ ব্যবসায়ী সেই সমস্ত চুরির গহনা কিনেছিল তাকেও গ্রেপ্তার করেছে গলসি পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, ডাকাতির ঘটনায় মোট পাঁচজনকে গ্রেপ্তার করা হল। উদ্ধার করা হয়েছে ডাকাতি হওয়া প্রায় পাঁচ লক্ষ টাকা মূল্যের সমস্ত গহনা এবং ৩০হাজার টাকা।

প্রসঙ্গত ডাকাতির ঘটনাটি ঘটেছিল লক্ষীপুজোর দিন অর্থাৎ গত বুধবার রাতে গলসি থানার ইটারু গ্রামের রাস্তায় একটি ক্যানেলের বাঁধে। পুলিশ সূত্রে জানা গেছে, ডাকাতির ঘটনার অভিযোগ পাওয়ার পরই দ্রুত তদন্ত শুরু করে পুলিশ। এরপর শুত্রুবার এই ঘটনায় যুক্ত তিনজনের মধ্যে ইব্রাহিম মল্লিক ওরফে রিপন নামে এক ডাকাত কে গলসি থানার ছাল্লারপুর থেকে গ্রেপ্তার করা হয়।

রবিবার ধৃতদের বর্ধমান আদালতে পাঠানো হলে অভিযুক্তদের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here