সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: বারুইপুর :: আবারও বড় সাফল্য বারুইপুর পুলিশ জেলার ।ভালো কাজের টোপ দিয়ে নিয়ে গিয়ে দেহ ব্যবসার জন্য পাচার হবার আগেই জয়নগর থানার তৎপরতায় মুম্বাই থেকে উদ্ধার হল এক নাবালিকা । এই ঘটনায় গ্রেফতার করা হয় অভিযুক্ত আলাউদ্দিন মোল্লাকে।

জয়নগর থানা এলাকার যুবক আলাউদ্দিন এর সাথে কয়েক মাস আগে পরিচয় হয় ওই নাবালিকার । এর পর গত অক্টোবর মাসের শেষ সপ্তাহে তাকে ভালো কাজের টোপ দিয়ে কলকাতায় নিয়ে   আসে । কয়েকদিন পর সোজা নিয়ে চলে যায় বাণিজ্য নগরীতে ।

সেখানে থেকে পতিতাপল্লীতে দেহ ব্যবসার জন্য পাচারের চেষ্টা করতে থাকে । অন্যদিকে ওই নাবালিকার বাড়ির লোকজন থানায় অভিযোগ জানালে নড়েচড়ে বসে জয়নগর থানার পুলিশ । তড়িঘড়ি এস আই বিড্ডু পালের নেতৃত্বে একটি বিশেষ বাহিনী পাড়ি দেয় মুম্বাই । ওয়ার্ল্ড ভিশন ও মিশন মুক্তি নামে দুই সংগঠন ও সাহায্যের হাত বাড়িয়ে দেয় পুলিশকে । মুম্বাইয়ে বিভিন্ন এলাকায় সন্ধান করার পর অবশেষে মঙ্গলবার আলাউদ্দিনের খোঁজ পায় পুলিশ । তাকে হাতেনাতে গ্রেফতারের পাশাপাশি উদ্ধার করা সম্ভব হয় ওই নাবালিকাকে ।

এদিনই আদালতে পেশ করার পর অভিযুক্তকে ট্রানজিট রিমান্ডে পায় পুলিশ । এরপর রাতের ট্রেনেই তাদের নিয়ে জয়নগর এর উদ্দ্যেশে পাড়ি দেয় বিড্ডু পাল । ধৃতের বিরুদ্ধে একাধিক নারী পাচারের অভিযোগ রয়েছে । তাই জয়নগর থানার বড় কর্তাদের অনুমান তাকে জিজ্ঞাসাবাদ করে পাচার অন্যদের ও হয়তো সন্ধান মিলতে পারে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here