নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ ::মুর্শিদাবাদ :: গত শুক্রবার ভরতপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক হুমায়ুন কবির ভরতপুরের এক তৃণমূল কংগ্রেসের কর্মী সভায় পুলিশের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করেন, শুক্রবার ভরতপুরের বিধায়ক হুমায়ুন কবির ভরতপুরের ওসি রাজু মুখার্জি সম্পর্কে বিতর্কিত মন্তব্য করে বলেন “টারজানকে ওসি ফোন করেছিল |

“আমি টারজানকে পরিষ্কার বলে দিয়েছি তুমি ওসিকে বলো যে তোমাকে দালালি বন্ধ করতে বলছি যদি ওসি থাকার ইচ্ছে থাকে ভরতপুরে আর তা না হলে ৪৮ ঘণ্টার মধ্যে তোমাকে এখান থেকে বাধ্য করবো তাবরি গোটাতে । থানার সামনে গিয়ে বসবো টেবিলের উপর পা দিয়ে তখন ঠিক বুঝতে পারবা হুমায়ুন কবির কি জিনিস অটোমেটিক তুমি এখান থেকে ছেড়ে চলে যাবা” । এই মন্তব্যের জেরে জেলার রাজনীতিতে ক্রমশ জলঘোলা হয়েছিল আর তারপরে সোমবার হুমায়ুন কবিরের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করলেন ভরতপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক রাজু মুখার্জি ।

হুমায়ুন কবিরের এই মন্তব্যের জেরে বিরোধী রাজনৈতিক দল একাধিক প্রশ্ন তুলেছিল রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে এবং প্রকাশ্য সভায় থানার ভারপ্রাপ্ত আধিকারিকের সম্পর্কে বিতর্কিত মন্তব্যের জন্য তৃণমূল কংগ্রেস দলকে বারবার কাঠ গড়ায় তুলছিল রাজ্যের বিরোধী দলগুলি ।

সেই জায়গায় দাঁড়িয়ে বহরমপুর-মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী শাওনী সিংহ রায় বলেন হুমায়ুন কবিরের এধরনের মন্তব্য দল কোনোভাবেই সমর্থন করে না, তার যদি প্রশাসনের বিরুদ্ধে কোনো ক্ষোভ থাকতো তিনি দলকে জানাতে পারতেন দল নিজের মতো ব্যবস্থা নিতে, হুমায়ুন কবিরের এই মন্তব্য কোনোভাবেই কাম্য নয়।