ভরদুপুরে কৃষককে কুপিয়ে খুন, আটক খুনী, এলাকায় চাঞ্চল্য

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ভগবানপুর :: ভরদুপুরে মাঠে কাজ করার সময় কুপিয়ে কৃষককে খুন করার অভিযোগ উঠলো এক প্রতিবেশীর বিরুদ্ধে। পুলিশ অভিযুক্তকে আটক করছে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলায় ভগবানপুর থানার মির্জাপুর গ্রামে। পুলিশ জানিয়েছে মৃত কৃষক মনোরঞ্জন মাইতি (৫৬)।

পুলিশ দেহটি উদ্ধার করে ভগবানপুর গ্রামের হাসপাতালে পাঠিয়েছে। ঘটনার পর এলাকায় চাপা উত্তেজনা ছড়িয়ে পড়ে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, মঙ্গলবার দুপুর ১ টা নাগাদ বাড়ি অদূরে একটি মাঠে ধানের কাজ করছিলেন কৃষক মনোরঞ্জন মাইতি। আচমকাই প্রতিবেশী নন্দদুলাল শী কোদাল দিয়ে সজোরে একাধিকবার মাথায় আঘাত করে।

রক্তাক্ত অবস্থায় দীর্ঘক্ষন মাঠে পড়ে থাকে কৃষক মনোরঞ্জন মাইতি। পরিবারের লোকেরা গিয়ে দেখে রক্তাক্ত অবস্থায় মাঠে পড়ে রয়েছে। ততক্ষণে গ্রাম থেকে চম্পট দেয় অভিযুক্ত প্রতিবেশী নন্দদুলাল শী। গ্রামবাসীরা ভগবানপুর থানার পুলিশকে খবর দেন। পুলিশ এসে তড়িঘড়ি করে উদ্ধার করে ভগবানপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

চিকিৎসকের দাবি ঘটনাস্থলে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। অভিযুক্ত প্রতিবেশীর শাস্তির দাবিতে সোচ্চার হোন এলাকার বাসিন্দারা। ভগবানপুর থানার পুলিশ তল্লাশি চালিয়ে অভিযুক্ত নন্দদুলাল শীকে আটক করে থানায় নিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *