ভাগ বাটোয়ারা জেরে গুলিবিদ্ধ হয়ে খুন ! পুলিশের প্রাথমিক তদন্তে এমনি চাঞ্চল্যকর তথ্য, গ্রেফতার তিন অভিয়ুক্ত

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ ;: পূর্ব মেদিনীপুর :: ২৪ ঘন্টার মধ্যেই পটাশপুর শ্যুটআউটের কিনরার পথে পুলিশ ।চুরির ঘটনায় ভাগ বাটোয়ারা জেরে গুলিবিদ্ধ হয়ে খুন হয়েছে যুবক।পুলিশ ঘটনায় তদন্তে নেমে তিন অভিযুক্তকে গ্রেফতার করে।পুলিশ জানিয়েছে অভিযুক্তরা হল তারজেন নায়ক , লক্ষণ নায়ক ও তাপস সোরেন। প্রত্যেকের বাড়ি পটাশপুর থানার বিশ্বনাথপুর গ্রামে।

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত্রি ৮ টা নাগাদ বিশ্বনাথপুর গার্লস স্কুল সংলগ্ন এলাকায় এলাকায় স্থানীয় বাসিন্দারা গুলির আওয়াজ শুনতে পান। এলাকার স্থানীয় বাসিন্দারা বাজীর শব্দ ভেবে প্রথমে গুরুত্ব দেয়নি। পরের দিন বুধবার এলাকার বাসিন্দারা প্রাতঃভ্রমণ করতে বেরিয়ে স্কুলের সামনে গুলিবিদ্ধ মৃতদেহ দেখতে পান।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পটাশপুর থানার পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মেদিনীপুর মেডিকেল কলেজে পাঠানো হয়। মৃতদেহ কিছুটা দূরে একটি দেশি পিস্তল উদ্ধার করে।

পুলিশি তদন্তে উঠে আছে খুব কাছ থেকেই ওই যুবককে গুলি করা হয়েছিল। যুবকের মৃত্যু নিশ্চিত করতে মাথায় গুলি করে দুস্কৃতিকারীরা। এরপর মৃত যুবকের স্ত্রী ফাল্গুনী নায়ক পটাশপুর থানার লিখিত অভিযোগ দায়ের করেন। আগেই পুলিশ তদন্তের স্বার্থে বেশ কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve + seventeen =