ভারতে বড়সড় হামলার ছক পাকিস্তানের ! দিল্লি থেকে ধৃত পাক জঙ্গি

কুমার পঙ্কজ :: সংবাদ প্রবাহ :: নয়াদিল্লি ::  দিল্লিতে গ্রেপ্তার হল এক পাক জঙ্গি । দিল্লি পুলিশের  স্পেশাল সেল ধৃতের কাছ থেকে একটি একে-৪৭-সহ প্রচুর গোলাগুলি উদ্ধার করেছে। পুলিশে জেরায় সে জানিয়েছে, দিল্লি-সহ ভারতের অন্য শহরেও হামলার মতলবেই তাকে ভারতে পাঠানো হয়েছিল। তার কাছ থেকে ভারতীয় নাগরিকত্বের জাল পরিচয়পত্রও উদ্ধার করেছে পুলিশ।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা যাচ্ছে, দিল্লির লক্ষ্মীনগরের রমেশ পার্ক থেকে ওই জঙ্গিকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে একটি একে-৪৭, একটি অতিরিক্ত ম্যাগাজিন, ৬০ রাউন্ড গুলি , একটি হ্যান্ড গ্রেনেড, দু’টি পিস্তল ও ৫০ রাউন্ড পিস্তলের গুলিও উদ্ধার হয়েছে।

ধৃত জঙ্গির নাম মহম্মদ আশরফ। সে পাকিস্তানের  পাঞ্জাব প্রদেশের বাসিন্দা। দিল্লির রমেশ পার্কে যে বাড়িতে সে থাকত সেখানে এখনও তল্লাশি চালাচ্ছে পুলিশ। তার বিরুদ্ধে বিস্ফোরক আইন, বেআইনি কার্যক্রম (প্রতিরোধ) আইন-সহ একাধিক অভিযোগে মামলা রুজু করা হয়েছে।

উৎসবের মরশুমের দিল্লিতে জঙ্গিহানার  আশঙ্কা ছিল আগে থেকেই। আর তাই শহরজুড়ে জারি রয়েছে হাই অ্যালার্ট । চলছিল কড়া নজরদারি। শনিবার রাতে দিল্লি পুলিশ কমিশনার রাকেশ আস্থানা  উচ্চপর্যায়ের বৈঠকের পরই এহেন নির্দেশিকা জারি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *