ভুতনির ব্রিজ সংলগ্ন জলাশয় থেকে এক যুবকের দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য এলাকায়।

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদা :: মথুরাপুরের ভুতনি ব্রিজ সংলগ্ন এলাকায় জলাশয় থেকে এক যুবকের দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য এলাকায়। উদ্ধার হওয়া মৃত যুবকের নাম জয়ধর মণ্ডল (২৩)। বৃহস্পতিবার বিকেল নাগাদ স্থানীয় দিনমজুররা সেই জলাশয় থেকে জল নিতে গিয়ে সেই মৃতদেহটি দেখতে পান,আর দেখামাত্র চাঞ্চল্য ছড়ায় এলাকায় ।

খবর দেওয়া হয় মানিকচক থানার পুলিশ প্রশাসনকে।প্রথমার্ধে কচুরিপানায় দেহটি থাকায় মৃতদেহটি এলাকার না বাইরের সেই নিয়ে সংশয় ছিলেন পুলিশ থেকে স্থানীয়রা পরবর্তীতে দেহটি জলাশয় থেকে তুলতে দেখা যায় মৃতদেহটি শংকরটোলার বাসিন্দা জয়ধর মন্ডলের।জানাগেছে বিগত একমাস ধরে নিখোঁজ অবস্থায় ছিল এই যুবকটি।

এমনকি মৃতের দাদা পাচু মন্ডলের অভিযোগ তার জামাইবাবু শুভঙ্কর মন্ডল তাকে এবং তার ভাই জয়ধর মণ্ডলকে প্রাণে মারার হুমকি দিয়েছিলেন।

বিগত একমাস আগে তার ভাই নিখোঁজ হওয়ার বিভিন্ন জায়গার খোঁজাখুঁজির পর মানিকচক থানায় জামাইবাবু শুভঙ্কর মন্ডল এর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয় । সেই অভিযোগের ভিত্তিতে মালদা জেলে রয়েছেন শুভঙ্কর মন্ডল।তার মধ্যেই বৃহস্পতিবার জয়ধর মন্ডলের কঙ্কালসার দেহ উদ্ধার হতেই পরিবারের পক্ষ থেকে তার জামাইবাবু শুভঙ্কর মন্ডল এর দিকে অভিযোগের আঙ্গুল তোলা হয়েছে। ইতিমধ্যে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে মানিকচক থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *