ভূমিপুত্রকে ভোট দিন – গোসাবায় ডাক দিলেন অভিষেক

নিজস্ব সংবাদদাতা ::  সংবাদ প্রবাহ :: গোসাবা ::  এদিন গোসাবায় প্রচার সভার শুরুতেই অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন এবারের উপনির্বাচন কেন হচ্ছে। সেখানে তিনি বলেন, মানুষের জন্য কাজ করতে গিয়ে গোসাবার জয়ন্ত নস্কর এবং খড়দহের কাজল সিনহার মৃত্যু হয়েছে। সেই কারণেই দুই দুই আসনে উপনির্বাচন। কিন্তু দিনহাটা এবং শান্তিপুরে সাধারণ মানুষ আশা করে যাঁদেরকে নির্বাচিত করেছিলেন, তাঁরা তাঁদের লালসা চরিতার্থ করতে গিয়ে সাধারণ মানুষকে ভুলেছেন, জনগণের রায়কে প্রত্যাখ্যান করেছেন। সেই কারণে ওই দুই আসনে উপনির্বাচন হচ্ছে বলে মন্তব্য করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

প্রচারে গিয়ে অভিষোক বন্দ্যোপাধ্যায় তৃণমূল ও বিজেপির পার্থক্য তুলে ধরেন। তিনি বলেন, তৃণমূল তথা মমতা বন্দ্যোপাধ্যায় যা বলেন, তাই করেন। নির্বাচনী প্রতিশ্রুতি ছিল স্টুডেন্ট ক্রেডিট কার্ড এবং লক্ষ্মীর ভাণ্ডার। নতুন সরকার আসার দুমাসের মধ্যে স্টুডেন্ট ক্রেডিট কার্ডের সুবিধা পেতে শুরু করেছেন ছাত্রছাত্রীরা। অন্যদিকে, লক্ষ্মীর ভাণ্ডারের ফলও পেতে শুরু করেছেন মা-বোনেরা, দাবি করেন অভিষেক। তিনি বলেন, নরেন্দ্র মোদী প্রত্যেকের অ্যাকাউন্টে ১৫ লক্ষ টাকা করে দেওয়ার প্রতিশ্রুতি রাখেননি। আর অমিত শাহ গত বিধানসভা নির্বাচনে এই গোসাবায় এসে সুন্দরবনের উন্নয়নে দু লক্ষ কোটি টাকা দেবেন বলেছিলেন, কিন্তু তারা এখন চুপ করে গিয়েছেন। তিনি দাবি করেন, তৃণমূল যা বলে, তা করে দেখায়, কথা রাখে।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কথায় গোসাবায় এবারের প্রার্থী সুব্রত মণ্ডল নন, মমতা বন্দ্যোপাধ্যায়। সাধারণ মানুষের কাছে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছেই ভোট চেয়েছেন। বলেছেন, ভোটটা তৃণমূলকে দিন। ফনি, আয়লা, যশ মোকাবিলা করা এলাকাবাসীর যাবতীয় অসুবিধার বিষয়টি তিনি পরে দেখে নেবেন। তিনি বলেছেন, শুধু রাজ্যের নন, সারা দেশের মানুষই মমতা বন্দ্যোপাধ্যায়কে চাইছেন। সেই কারণেই দেশের বিভিন্ন জায়গায় মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো নেত্রীর দাবি উঠেছে। তবে সবার শেষে প্রার্থী সুব্রত মণ্ডলকে ভূমিপুত্র হিসেবে পরিচয় করিয়ে দিয়েছেন সবার সামনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + seventeen =