মদন মিত্রর সঙ্গে বাঙালি সাজে কালীপুজোর উদ্বোধনে রাখি সাওয়ান্ত

নিউজ ডেস্ক :: সংবাদ প্রবাহ :: কোলকাতা ::  এবার বাঙালির দেওয়ালি জমিয়ে দিলেন মদন মিত্র ও রাখি সাওয়ান্ত | সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে জানা যাচ্ছে কালীপুজোর উদ্বোধনে কলকাতার এসেছেন বলিউডের ‘মির্চি গার্ল’ রাখি সাওয়ান্ত । প্যান্ডেলে ঘুরে ঘুরে পুজো উদ্বোধনও করছেন রাখী। তবে ভবানীপুরে এক কালীপুজোর উদ্বোধনে এসে রাখীর সঙ্গে একমঞ্চে দেখা গেল মদন মিত্রকে। বাঙালি সাজে বলিউড অভিনেত্রীকে দেখে মদন মিত্র একেবারে আপ্লুত।

রাখির উদ্দেশ্যে তিনি বললেন, ”রাখিকে লাল, শাড়ি, গয়না পরে একেবারে বাঙালি মেয়ে লাগছে। রাখি মানেই তো বন্ধন। আশা করি, কলকাতায় এসে এখানকার মানুষের সঙ্গে একটা নতুন বন্ধনে যুক্ত হতে পেরেছেন রাখি। আশা করি তিনি বার বার মুম্বই থেকে কলকাতায় আসবেন!” কথার মাঝে নিজের কায়দায় ‘ও লাভলি’ও বলে উঠলেন মদন মিত্র |

 

বুধবার কলকাতায় পাশ্চত্য পোশাক পরে পা রাখলেও, মণ্ডপ উদ্বোধনের সময় একেবারে অন্য সাজে ধরা দিলেন রাখি। আটপৌরে ঢঙে লাল টুকটুকে বেনারসি শাড়ি, মাথায় টায়রা, টিকলি পরে রাখীকে এদিন দেখা গেল একেবারে অন্য রূপে। কথায় কথায় রাখী জানালেন, ”কলকাতায় এসে আমার দারুণ লেগেছে। এখানকার মানুষেরা খুবই ভাল। আমি কলকাতাকে ভালবেসে ফেলেছি!” সবাইকে দিওয়ালির শুভেচ্ছাও জানালেন রাখি সাওয়ান্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − 3 =