মহেশতলা রাজপুর সোনারপুর পৌরসভা প্রার্থী তালিকা প্রকাশ করল সিপিআইএম ।।

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: বারুইপুর :: পুরভোটের দামামা বেজে গিয়েছে, এর মধ্যেই দক্ষিণ ২৪ পরগনা বামফ্রন্ট এর পক্ষ থেকে মহেশতলা ও রাজপুর সোনারপুর পুরসভার প্রার্থী তালিকা প্রকাশ করা হল । বারুইপুর এর পদ্মপুকুরে জেলা সিপিএম এর দলীয় কার্যালয়ে প্রার্থী তালিকা প্রকাশ করেন জেলা সিপিএম এর সম্পাদক শমিক লাহিড়ী, ছিলেন বাম নেতা সুজন চক্রবর্তী।

দুটি পুরসভার বেশ কয়েকটি ওয়ার্ডে কংগ্রেস এর সঙ্গে জোট রফা ফাঁকা রেখেই প্রার্থী তালিকা প্রকাশ করা হয়, জেলা সম্পাদক বলেন, কংগ্রেস এর সঙ্গে আলোচনা চলছে, বিজেপি ও তৃণমূল বিরোধী সবাইকেই আমরা নিয়ে পুরোভোট এ লড়বো. রাজপুর সোনারপুর পুরসভার ৩৫টি ওয়ার্ডে ১০ জন মহিলা,৬জন রেড ভলেন্টিয়ার কে প্রার্থী করা হয়েছে । ৬ টি ওয়ার্ডে প্রার্থী তালিকা ঘোষণা হয়নি ।

অন্যদিকে মহেশতলা পুরসভার প্রার্থী তালিকায় ১০ জন রেড ভলেন্টিয়ার ৯ জন মহিলা প্রার্থী আনা হয়েছে ১০ টি ওয়ার্ডে প্রার্থী তালিকা ঘোষণা হয়নি । সম্পাদক বলেন, নবীন প্রবীণ এর মিশ্রণ এ প্রার্থী তালিকা হয়েছে, বাকি পুরসভায় তাও হবে। সৎ, কর্মঠ, ক্ষমতার জন্য নয় মানুষের জন্য কাজ করতে পারবে এমন লোক দের প্রার্থী করা হয়েছে ।

জল নিকাশি সমস্যা, দুর্নীতি আমাদের প্রচারের ইস্যু এই দুটি পুরসভায়, যা আগামী ইস্তেহারে প্রকাশ করা হবে। সুজন বাবু বলেন, সন্ত্রাস মুক্ত শান্তিপূর্ণ নির্বাচন হলে অনেক অঘটন ঘটবে।মানুষ নির্বিগ্নে ভোট দিক এটাই চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 5 =