মাড়োয়ারি যুব মঞ্চ বারদুয়ারী শাখার উদ্যোগে হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লক গ্রামীণ হাসপাতালে বসানো হলো পরিশ্রুত ঠান্ডা পানীয় জলের মেশিন।

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদা :: মালদা জেলার হরিশ্চন্দ্রপুর ব্যবসায়ী সমিতি ও মাড়োয়ারি যুব মঞ্চ বারদুয়ারী শাখার উদ্যোগে হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লক গ্রামীণ হাসপাতালে বসানো হলো পরিশ্রুত ঠান্ডা পানীয় জলের মেশিন। প্রসঙ্গত হরিশচন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে সাধারণ পানীয় জলের ব্যবস্থা থাকলেও পরিশ্রুত ঠান্ডা পানীয় জলের ব্যবস্থা ছিল না। তাই এলাকার ব্যবসায়ী সমিতি এবং মাড়োয়ারি যুব মঞ্চের উদ্যোগে এই জলের এই আধুনিক মেশিন হাসপাতালে বসায় খুশি হরিশ্চন্দ্রপুর এলাকাবাসী

এদিন এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন হরিশ্চন্দ্রপুর 1 নম্বর ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক অনির্বাণ বসু, বি এম ও এইচ অমল কৃষ্ণ মন্ডল, রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান জিয়াউর রহমান, তৃণমূলের জেলা সাধারণ সম্পাদক জম্বু রহমান, হরিশ্চন্দ্রপুর ব্যবসায়ী সমিতির সম্পাদক পবন কেডিয়া, সভাপতি ডাবলু রজক, মাড়োয়ারি যুব মঞ্চ এর সম্পাদক সুমিত জিন্দাল প্রমূখ।

এ দিনের কর্মসূচি প্রসঙ্গে ব্যবসায়ী সমিতির সম্পাদক পবন কেডিয়া জানান হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে দূর-দূরান্ত থেকে প্রচুর রোগী প্রতিদিন আসেন চিকিৎসা করাতে। তার সঙ্গে প্রচুর রোগীর আত্মীয় স্বজন ও এই হাসপাতালে আসেন। তাদের জন্য এই পরিস্রুত পানীয় জলের মেশিনটি বসানো হলো। এই মেশিনের মাধ্যমে সারা বছর জল সরবরাহ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *