মানুষকে সচেতন করতে সেফ ড্রাইভ সেভ লাইফ অনুষ্ঠানের আয়োজন করল মালদা জেলা পুলিশ প্রশাসন

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদা :: সারা রাজ্যের পাশাপাশি মালদা জেলাতেও মানুষকে সচেতন করতে সেফ ড্রাইভ সেভ লাইফ অনুষ্ঠানের আয়োজন করল জেলা পুলিশ প্রশাসন।এদিন মালদা জেলা পুলিশ সুপার অলোক রাজোরিয়া হেলমেট হীন বাইক আরোহীদের বাইক ধরেন পথে নেমে। তাদের সচেতনও করেন তিনি।

বুধবার সকাল ১১ টা নাগাদ মালদা শহরের রথবাড়ি এলাকায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।উপস্থিত ছিলেন, রাজ্যের মন্ত্রী সাবিনা ইয়াসমিন, জেলাশাসক রাজর্ষি মিত্র, পুলিশ সুপার অলোক রাজোরিয়া, বিধায়ক রহিম বক্সী, মালদা মার্চেন্টস চেম্বার অব কমার্সের সহ-সভাপতি কমলেশ বিহানি সহ অন্যান্য আধিকারিকরা।

সেফ ড্রাইভ সেভ লাইফ এই শ্লোগানকে সামনে রেখে মালদা শহরে একটি মিছিলের আয়োজন করে জেলা পুলিশ প্রশাসন। মিছিলে অংশ নেন পুলিশ প্রশাসন ও বিভিন্ন স্কুলের পড়ুয়ারা। এর পাশাপাশি ট্যাবলোর মাধ্যমে মানুষকে সচেতন করা হয়।বেলুন উড়িয়ে আগামী দুই মাসের জন্য সেফ ড্রাইভ সেভ লাইফের অনুষ্ঠানের সূচনা করা হয়।

পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানান, শীতের মরসুমে দুর্ঘটনার সংখ্যা অনেক বেড়ে যায়। সেই কারণে আগামী দুই মাসের জন্য সেফ ড্রাইভ সেভ লাইফ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। টানা দুইমাস পুলিশ প্রশাসন মানুষকে সচেতন করবে। বিভিন্ন স্কুলের পড়ুয়ারাও সচেতন করবে মানুষকে। কেউ যদি ট্রাফিক আইন অমান্য করে তাহলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত চলবে পুলিশের অভিযান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + fourteen =