মালদহে চোর সন্দেহে স্কুল শিক্ষককে মারধরের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে ।

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদা :: চোর সন্দেহে স্কুল শিক্ষকে মারধরের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে । ঘটনাটি ঘটেছে মালদার মালঞ্চপল্লী ৩নম্বর ওয়ার্ডে। ঘটনায় অভিযোগ দায়ের ইংরেজবাজার থানায়। ঘটনায় শুরু হয়েছে রাজনৈতিক তরজা। যদিও তৃণমূলের দাবি অভিযুক্ত দলের কেউ নয়। প্রশাসন আইন অনুযায়ী ব্যবস্থা নেবে। বিজেপির দাবি তৃণমূলের অধ্যত্বের কারণে এই ঘটনা ঘটিয়েছে। তার গ্রেফতারের দাবি জানাচ্ছি।

পুলিশ সুত্রে জানা গিয়েছে আহতর নাম সুদীপ ঠুডু। সে হব্বিপুর থানার মানিকড়া স্কুলের শিক্ষক। সে জানায়,রবিবার মালঞ্চপল্লী এলাকায় আত্মীয় বাড়িতে এসেছিল। সেই সময় ৩নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলার তথা ওয়ার্ড কো-অডিনেটর পরিতোষ চৌধুরীর বাড়িতে একজন সাইকেল চুরি করে পালাচ্ছিল। সেই সময় সুদীপ টুডু যাচ্ছিল।

অভিযোগ সেই সময় পরিতোষ চৌধুরির উপস্থিতিতে তার দলবল ওই শিক্ষকে বেধড়ক মারধর শুরু করে। ঘটনার খবর পেয়ে সুদীপের আত্মীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে। তার মাথায় ও শরীরের একাধিক জায়গায় আঘাত লাগে। ঘটনায় অহত শিক্ষককে উদ্ধার করে মালদা মেডিক্যালে ভর্তি করে। সে মেডিক্যালে চিকিৎসাধীন। ঘটনায় অভিযুক্ত তৃণমূল নেতা পরিতোষ চৌধুরীর নামে ইংরজবাজার থানায় অভিযোগ দায়ের করেছে আহত শিক্ষক।

তৃণমূল নেতা পরিতোষ চৌধুরী জানান,মারধরের ঘটনা কাম্য নয়। যে ঘটনা ঘটেছে তার জন্য আমি দুঃখিত অনুতপ্ত। তৃণমূলের রাজ্য সাধারন সম্পাদক কৃষ্ণেন্দু নারায়ন চৌধুরী বলেন,পরিতোষ চৌধুরী সিপিএম থেকে জিতে কাউন্সিলর হয়েছিলেন।সে তৃণমূল দলের কেউ নয়। অভিযোগ হয়েছে প্রশাসন আইন অনুযায়ী ব্যবস্থা নেবে।

বিজেপির জেলা সভাপতি গোবিন্দ মন্ডল বলেন,তৃণমুল দলের ঔধ্যত্ম এমন জায়গায় পৌঁচেছে যে তারা সীমা হারিয়ে গেছে।যে শিক্ষককে পিটাচ্ছে তৃণমুল দলের নেতা দাঁড়িয়ে থেকে। অবিলম্বে তাকে গ্রেফতার করে ব্যবস্থা নিতে হবে প্রশাসনকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *