মালদার তৃণমূল নেতা তথা পঞ্চায়েত প্রধানের স্বামী প্রতারিত হলেন

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদা :: এলাকার প্রভাবশালী তৃণমূল নেতা তথা পঞ্চায়েত প্রধানের স্বামী। তিনিই কি কিনা শেষে প্রতারিত হলেন। শুনতে একটু অবাক লাগলেও সত্যি। মালদা জেলার হরিশচন্দ্রপুর ১ নম্বর ব্লকের অন্তর্গত হরিশচন্দ্রপুর গ্রাম-পঞ্চায়েতের তৃণমূল প্রধান রিষবা খাতুনের স্বামী তথা তৃণমূল নেতা আফজাল হোসেন।

বুধবার তার কাছে হরিশ্চন্দ্রপুর ১ ব্লকের জয়েন্ট বিডিও বলছি করে একটি ফোন আসে। বুধবার বিকেলের দিকে ফোন আসে একটি নাম্বার থেকে। প্রথমে প্রশাসনিক ব্যাপার-স্যাপার নিয়ে বিভিন্ন কথা-বার্তা বলেন। তারপরই ফোন রেখে দেন এবং কিছুক্ষণ পর আবার ফোন করে জয়েন্ট বিডিওর পরিচয় দিয়ে পারিবারিক অসুস্থতার কথা বলে অর্থ সাহায্য চান।

তৃণমূল নেতা আফজাল হোসেন সাহায্য স্বরূপ কুড়ি হাজার টাকা অনলাইন মাধ্যমে পাঠিয়ে দেন। জয়েন্ট বিডিওর পরিচয় দেওয়া প্রতারক জানান বেতন হলে টাকা ফেরত দিয়ে দেবেন।

কিন্তু টাকা পাঠানোর পর থেকেই আর তৃণমূল নেতার ফোন করলে আর ওই নাম্বার থেকে কোন উত্তর আসে না। তারপরেই সন্দেহ হয় আফজাল হোসেনের। খবর নিয়ে জানতে পারেন তিনি প্রতারিত হয়েছেন। ঘটনাটি সামনে আসতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। তিনি দলীয় নেতৃত্ব কে ঘটনাটি জানান এবং হরিশ্চন্দ্রপুর থানাতেও লিখিত অভিযোগ করেন।

এই ঘটনা সামনে আসতেই আরেকটি চাঞ্চল্যকর খবর সামনে আসে। শুধু তৃণমূল আফজাল হোসেন নয়, এরকম ফোন এসেছিল এলাকার আরো পাঁচজন প্রধানের কাছে। কিন্তু তারা কেউ টাকা দেন নি। এমনকি প্রতারিত হয়েছে একজন সিভিক ভলেন্টিয়ার। সমস্ত বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন হরিশ্চন্দ্রপুর থানা আইসি সঞ্জয় কুমার দাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *