মালদার প্রসাশনিক বৈঠকে মমতা হুশিয়ারী দিয়ে বললেন কৃষেন্দু সাবিত্রী নীহার কৃষেন্দু ঝগড়া করলে চলবে না।

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদা :: মালদার দুর্গা কিংকর সদনে প্রশাসনিক বৈঠক হয়ে গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের । এদিন তিনি পুরাতন মালদা মহানন্দা থেকে সড়কপথে ইংলিশ বাজারের রথবাড়ি এলাকায় আসেন এরপর তিনি প্রশাসনিক বৈঠক যোগ দেন । সেখানে তিনি প্রশাসনিক বৈঠক থেকে ৩৭টি প্রক্লপের উদ্বোধন ও ৫৯টি শিলান্যাস করেন মুখ্যমন্ত্রী।

এয়ারপোর্টে ভালো কাজ হয়েছে আগামীদিনে বড় ফ্লাইট নামার কথা জানান। মমতা স্থানীয় নেতাদের উদ্দেশ্যে বলেন কৃষেন্দু সাবিত্রী নীহার কৃষেন্দু ঝগড়া করলে চলবে না। ১৪একর সিল্ক ছিল। তার মধ্যে ৭একরে কাজ হয়ে গিয়েছে। সিল্কের মধ্যে টেক্সটাইলকে যোগ করার নির্দেশ দিলেন । হরিশ্চন্দ্র পুর মাখনা নিয়ে কর্ম সংস্থানের জন্য নির্দেশ দিলেন চিফ সেক্রেটারীকে।

উংর্কষ বাংলার মানে ট্রনিং এর ব্যবস্থা। কর্ম সংস্থান হবে। মালদা প্রতিবেশী জেলাকে নিয়ে সিনার্জী করার নির্দেশ। গঙ্গাভাঙন কেন্দ্রীয় সমস্যা। সুস্থা কেন্দ্র ২১১টি করা হবে। গঙ্গা ভাঙন মুল সমস্যা। অলটারনেটিভ প্ল্যান তৈরী করতে হবে। বিপিন রাওয়াত এর বিমান দুর্ঘটনার খবর পেয়ে দুঃখ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর পরে সভা শেষ করে মুর্শিদাবাদের উদ্দেশ্যে রওনা দেন তিনি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one − 1 =