মালদায় একশো দিনের কাজে দুর্নীতি নিয়ে সরব হওয়ায় ঠিকাদারের হামলার মুখে অভিযোগকারী।

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদা  :: একশো দিনের কাজে দুর্নীতি নিয়ে সরব হওয়ায় ঠিকাদারের হামলার মুখে অভিযোগকারী। তৃণমূলের মদতে ওই ঠিকাদার চাঁচল-২ ব্লকের ধানগাড়া পঞ্চায়েত এলাকার চাঁদপুর মাদানিপাড়ায় ওই অভিযোগকারী যুবকের বাড়িতে হামলা চালায় বলে অভিযোগ।

ধানগাড়া বিষণপুর গ্রাম পঞ্চায়েতের চাঁদপুর মাদানিপাড়ায় সম্প্রতি একশো দিনের প্রকল্পে পাকা রাস্তার কাজ হয়। ব্যয় হয় সাত লক্ষ টাকা। রাস্তার কাজ নিম্নমানের হয়েছে বলে প্রশাসনের কাছে অভিযোগ জানিয়েছিলেন ওই গ্রামের যুবক মহম্মদ সালাউদ্দিন। যার জেরে কাজের বিল আটকে দিয়ে তদন্তে নামে প্রশাসন। বিল আটকে যাওয়ায় ক্ষুব্ধ হন ঠিকাদার।

যার জেরে এদিন দুপুরে ওই ঠিকাদার তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের নিয়ে সালাউদ্দিনের বাড়িতে হামলা করে বলে অভিযোগ। সালাউদ্দিন জানান, পরিকল্পনা করেই তাঁর বাড়িতে হামলা চালানো হয়েছে। তাঁকে জখম করার পাশাপাশি প্রাণে মারার হুমকিও দেওয়া হয়েছে বলে অভিযোগ। বাইরে থেকে ইট ছুঁড়ে বাড়ির টালি ভেঙে দেওয়া হয়। ভাঙা হয় মোবাইল ফোনও।

যদিও নিজের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করে ওই ঠিকাদার উলটে সালাউদ্দিনের বিরুদ্ধেই মারধরের অভিযোগ এনেছেন। এ প্রসঙ্গে শাসকদলের চাঁচল-২ ব্লক সভাপতি হবিবুর রহমান মুখিয়ার বক্তব্য, এই ঘটনার সঙ্গে তৃণমূল কংগ্রেসের কেউ জড়িত নয়। চাঁচল থানার আইসি সুকুমার ঘোষ বলেন, ‘দু’পক্ষই অভিযোগ জানিয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + six =