কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদা :: একশ দিনের কাজের চারটি প্রকল্পে লক্ষ লক্ষ টাকার দুর্নীতির প্রতিবাদ করায় দুই বিজেপি কর্মীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল তৃণমূল পঞ্চায়েত প্রধানের দলবলের বিরুদ্ধে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে মালদার গাজোল থানার সালাইডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের হাটনগর এলাকায়।

আক্রান্তদের মধ্যে হাটনগর বুথের বিজেপি সভাপতি গৌতম সরকার রয়েছেন। তার সঙ্গে বসন্ত মণ্ডল নামে আরও এক বিজেপি কর্মীকে মারধর করা হয় বলে অভিযোগ।

আহত দু’জন মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি। আহতরা জানিয়েছেন, হাটনগর এলাকায় একশো দিনের কাজ প্রকল্পের চারটি স্কিমে কয়েক লক্ষ টাকা নয়ছয় করেছেন সালাইডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রধান সঞ্জয় বেসরা ও তার দলবল। ভুয়ো মাস্টার রোল তৈরি করে একশো দিনের টাকা আশাকর্মী, ব্যবসায়ী, হাতুড়ে ডাক্তারের অ্যাকাউন্টে ঢোকানো হয়েছে বলে অভিযোগ।

গাজোলের বিডিও ও জেলাশাসকের কাছে গত ২৭ ডিসেম্বর লিখিত অভিযোগ করেন গৌতম সরকার। সেই অভিযোগের প্রেক্ষিতে ৩০ ডিসেম্বর হাটনগরে তদন্ত করতে যাওয়ার কথা ছিল গাজোলের বিডিওর। কিন্তু তার আগেই গৌতম সরকার ও বসন্ত মণ্ডল নামে অভিযোগকারী দুই বিজেপি কর্মীকে বাড়ি থেকে টেনে বের করে ব্যাপক মারধরের অভিযোগ ওঠে প্রধানের দলবলের বিরুদ্ধে। হাসপাতালে চিকিৎসার পর গাজোল থানায় লিখিত অভিযোগ করবেন বলে জানিয়েছেন আহতরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here