কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদা :: চলন্ত ট্রেন থেকে পড়ে বাম পা ও বাম হাত কাটা পড়ে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা চলাকালীন মৃত্যু হল এক ভিন রাজ্যে শ্রমিকের। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে গাজোল থানার একলাখী স্টেশন এলাকায়। মৃত শ্রমিকের নাম ব্রজেন মার্ডি বয়স(৩০)বছর। বাড়ি গাজোল থানার রাজা দিঘী এলাকায়। পরিবারে রয়েছে স্ত্রী বিটিয়া কিস্কু ও এক মেয়ে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায় গ্রামের সাতজন শ্রমিক মিলে চেন্নাইয়ে কাজের উদ্দেশ্যে রওনা দেয় বাড়ি থেকে। গতকালক গাজোলের একলাখী স্টেশনে গৌড় লিংক এক্সপ্রেস ট্রেনে উঠেন। ট্রেন ছাড়ার সময় দরজার পাশে বসেছিলেন ব্রজেন মার্ডি। হঠাৎই চলন্ত ট্রেন থেকে এক লাখি স্টেশনের কাছে পড়ে যান। সেই সময় বাম পা ও বাম হাত কাটা পড়ে যায়।

ঘটনাস্থলে ছুটে আসে রেল পুলিশ। তড়িঘড়ি উদ্ধার করে রাতে চিকিৎসার জন্য আনা হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। চিকিৎসা চলাকালীন শুক্রবার সকালে মৃত্যু হয় ওই শ্রমিকের। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে আনা হয়। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে মৃত শ্রমিকের পরিবার সহ গোটা গ্রামে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here