কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদা :: জমি নিয়ে বিবাদের জেরেই কি ভাইয়ের হাতে খুন ভাই ? গভীর রাতে জাতীয় সড়কের ধারে বাইক সহ দেহ উদ্ধারকে ঘিরে রহস‍্যের দানা বেঁধেছে।পরিবারের অভিযোগ,খুন করা হয়েছে ছেলেকে।

পুলিশ সূত্রে জানা গেছে,শনিবার গভীর রাতে চাঁচল- হরিশ্চন্দ্রপুরের কনুয়া 81 নম্বর জাতীয় সড়কের পাশে যুবকের দেহ বাইক সহ উদ্ধার হয়েছে।আর যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে।মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জনা মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করছে পুলিশ।

পুলিশ সুত্রে জানা গিয়েছে,মৃত যুবকের নাম সেলিম খান(৩০)। পেশায় দিন মজুর। বাড়ি চাঁচল থানার হাজাতপুর গ্রামের খান পাড়া এলাকায়। পরিবারের সদস্য মহবুল হক জানান, তাদের মধ্যে জমি নিয়ে বিবাদ চলছিল। ইতিমধ্যে সেই বিবাদের মিমাংসা করার জন্য গ্রামে সালিশি সভার আলোচনা কথাও চলছিল। এরপর প্রতিদিনের মত শনিবার সকালবেলা কাজে বেড়ায় সেলিম। সন্ধ্যার পর রাত গড়িয়ে গেলেও আর বাড়ি ফিরে আসে নি।

হরিশ্চন্দ্রপুর থানার ৮১নম্বর জাতীয় সড়কের পাশ থেকে ওই যুবকের মৃতদেহ উদ্ধার হয়। রাত্রিবেলা থানা থেকে ফোন যায় ৮১নম্বর জাতীয় সড়ক থেকে তাদের ছেলের মৃতদেহ উদ্ধার হয়েছে। পরিবারের সদস্যরা আরও জানায় ছেলের গায়ে একাধিক ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। জমি নিয়ে বিরোধের কারণে তাকে তার সৎ ভাই গনি খান খুন করেছে বলে অভিযোগ। পরিবারের পক্ষ থেকে চাঁচল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হবে বলে জানান মৃতের মা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here