কুমার মাধব :: সংবাদ প্রবাহ  :: ১৪ই,জানুয়ারি :: মালদা :: মালদা জেলা শ্রমিক মেলায় জোড়া বিক্ষোভ। সভাস্থলের কাছে থালা হাতে বিক্ষোভ দেখালেন শ্রমদপ্তরের কালেকশন এজেন্টরা। অন্যদিকে বাইরে বিক্ষোভ সি টু ও আই এন টি ইউ সির।রাজ্য সরকার ভালো কাজ করছে তাই ষড়যন্ত্র চলছে জোড়া বিক্ষোভ প্রসঙ্গে মন্তব্য শ্রমদপ্তর এর প্রতিমন্ত্রী জাকির হোসেনের।ঘটনাটি ঘটেছে মালদা থানার মহানন্দা কলোনী এলাকার তাঁতিপাড়া মাঠ এলাকায় |

পুরাতন মালদার মহানন্দা কলোনি মাঠে বৃহস্পতিবার অনুষ্ঠিত হয় শ্রমিক মেলা।এই মেলায় উপস্থিত ছিলেন শ্রমদপ্তরের প্রতিমন্ত্রী জাকির হোসেন মালদা জেলা শাসক রাজর্ষি মিত্র ও প্রশাসনিক আধিকারিক ও জনপ্রতিনিধিরা। শ্রমিক মেলা চত্বরে বিক্ষোভ দেখান শ্রমদপ্তরের কালেকশন এজেন্টরা। জনপ্রতিনিধি ও প্রশাসনিক আধিকারিকদের হস্তক্ষেপে সে বিক্ষোভ বন্ধ হয়। অন্যদিকে শ্রমিক মেলার বাইরে বিক্ষোভ প্রদর্শন করেন শ্রমিক সংগঠন সিটু ও আই এন টি ইউ সি।

মেলার ভিতরে ঢুকে বিক্ষোভ দেখানো পরিকল্পনা ছিল সি টু ও আই এন টি ইউ সি কর্মীদের। বিক্ষোভকারীরা ভেতরে ঢোকার চেষ্টা করলে পুলিশ বিক্ষোভকারীদের আটক করে।এই জোড়া বিক্ষোভ প্রসঙ্গে ফলেই বিরোধীরা ষড়যন্ত্র করে বিক্ষোভ করছে। বর্তমান রাজ্য সরকার যে উন্নয়ন করেছে তা বাম জমানায় কখনো হয়নি। অন্যদিকে সভাস্থলের ভেতরে বিক্ষোভ প্রসঙ্গে তিনি বলেন এটা ও বিরোধীদের ষড়যন্ত্র।