মায়ের সঙ্গে ভিডিওকলে অঝোরে কাঁদলেন শাহরুখ পুত্র আরিয়ান

নিউজ ডেস্ক :: সংবাদ প্রবাহ :: মুম্বাই :: মাদককাণ্ডে জামিন পেলেন না শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। আরিয়ানের জামিনের আবেদনের রায় স্থগিত রেখেছে মুম্বাই সেশন কোর্ট।  অর্থাৎ আগামী ২০ অক্টোবর পর্যন্ত কারাবন্দিই থাকতে হবে শাহরুখপুত্রকে।

এমন হতাশার খবরে মুষড়ে পড়েছেন শাহরুখ ও গৌরি খান। ছেলেকে একনজর দেখতে হাউমাউ করে কাঁদছেন গৌরি। কিন্তু সেই কপালও নেই শাহরুখপত্নীর। কারণ করোনাবিধির জন্য ভারতের কারাবন্দিরা পরিবারের সঙ্গে সামনাসামনি দেখা করতে পারছেন না। মাসে দুই অথবা তিনবার পরিবারের সদস্যদের সঙ্গে ভিডিওকলে কথা বলেন বন্দিরা। আর আরিয়ানও সেই নিয়মেই আবদ্ধ।

আর্থার রোড জেল সূত্রের বরাতে কলকাতার সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, বাবা শাহরুখ খান ও মা গৌরি খানের সঙ্গে শুক্রবার ১০ মিনিট ভিডিওকলে কথা বলেছেন আরিয়ান খান। মনিটরেই ছেলের মুখ দেখতে পেয়ে খুশি গৌরি। জানতে চান, জেলে কী কী ঘটছে, তার সঙ্গে কেমন ব্যবহার হচ্ছে, খুব কষ্ট বা কোনো সমস্যা হচ্ছে কিনা। জেলের খাবার খেতে সমস্যা হচ্ছে কিনা। মা-বাবার এসব প্রশ্নের জবাব দিতে গিয়ে অঝোরে কাঁদতে থাকেন আরিয়ান।

আরিয়ানের জামিনের একের পর এক শুনানিতে ব্যর্থ হচ্ছেন ভারতের প্রভাবশালী আইনজীবী সতীশ মানিশিন্দে। দেশটির জাতীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি)  যুক্তির সঙ্গে পেরে উঠছেন না তিনি। এনসিবির দাবি, ২৩ বছরের তারকা-সন্তানের হোয়াটসঅ্যাপ চ্যাট তদন্ত করে জানা গেছে, তিনি আন্তর্জাতিক মাদকচক্রের সঙ্গে যুক্ত এক ব্যক্তির সঙ্গে যোগাযোগ রাখতেন। তার কাছ থেকে নিষিদ্ধ মাদক সংগ্রহ করতেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *