মিড ডে মিলের চাল পাচারের অভিযোগে কুশমন্ডি ব্লকে ডেপুটেশন

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ : কুশমনডি :: মিডডেমিলের চাল পাচারের অভিযোগে কুশমন্ডি ব্লকে ডেপুটেশন। গত কাল বিকেল বেলা, ৮ নং মালিগাঁও পঞ্চায়েতের লোহাগঞ্জ উচ্চ বিদ্যালয় থেকে মিডডেমিলের চাল আচমকা গাড়িতে করে তুলে নিয়ে যাওয়ায়, সন্দেহ তৈরী হয় এলাকাবাসীর।

গোপন সুত্রে খবর পেয়ে কুশমন্ডি ব্লকের বিডিও অমরজ্যোতি সরকার লোক পাঠিয়ে হাতে নাতে ধরেন চাল পাচারকারীদের। লোহাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৃনাল কর্মকার বলেন, পাশেই বেসরকারী স্কুল আছে, সেই স্কুলের ছাত্র ছাত্রীদের চাল দেওয়ার জন্যই সেখানে নিয়ে যাওয়া হচ্ছিল। তিনি বলেন স্কুল পরিচালন কমিটির নির্দেশেই কাজ করছি।

পঞ্চায়েত সমিতির সদস্য আব্দুল কাদের ও নারী শিশু কর্মাধক্ষা ফুলমালা বিশ্বাস, মালিগাঁও পঞ্চায়েতের যুব সভাপতি কমল বিশ্বাস অভিযোগ করে বলেন এই রকম ভাবে বহু দিন ধরে চাল পাচার করছে স্কুলের প্রধান শিক্ষক। অভিযোগকারীদের দাবি প্রধান শিক্ষককে স্কুল থেকেই অপসারণ করতে হবে। নাহলে পরবর্তীতে স্কুল কে আরো ধ্বংস করে দিবে। ঘটনায় ক্ষুব্ধ এলাকাসী। এ বিষয়ে কুশমন্ডি ব্লকের বিডিও অমরজ্যোতি সরকার বলেন এই ঘটনার সাথে যারা জড়িত তাদের উপযুক্ত শাস্তি দেওয়া হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − one =