নিজস্ব সংবাদদাতা :; সংবাদ প্রবাহ :: বাঁকুড়া :: বাংলার মুখ্যমন্ত্রী তথা জনো নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ৬৭ তম জন্মদিন রাজ্যজুড়ে তৃণমূল কর্মীরা পালন করছেন । সে মতোই বুধবার মেজিয়া ব্লক যুব তৃণমূল কংগ্রেসের কর্মীরা মেজিয়া ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি বিপ্লব দুবের নেতৃত্বে তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ে কেক কেটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন পালন করলেন ।

একে অপরকে কেক খাইয়ে দিলেন ও মুখ্যমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেন তারা । পাশাপাশি মেজিয়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি থাকা রোগীদের হাতে মিষ্টির প্যাকেট তুলে দেন এবং ডাক্তার নার্স ও স্বাস্থ্যকর্মীদের সংবর্ধনা জানানো হয় । যুব তৃণমূল কর্মীদের এই উদ্যোগকে ধন্যবাদ জানিয়েছেন প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের ডাক্তার নার্স ও স্বাস্থ্যকর্মী এবং স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি থাকা রোগী ও রোগীর আত্মীয়রা । তবে সরকারি নির্দেশ মত করোনা বিধিকে মান্যতা দিয়ে তারা পুরো কর্মসূচি সম্পন্ন করেন ।

মেজিয়া ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি বিপ্লব দুবে আমাদের জানান , মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আমরা দীর্ঘায়ু কামনা করি । মেজিয়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি থাকা রোগীদের স্বাস্থ্যের কথা চিন্তা করে তাদেরকে ফল ও মিষ্টি বিতরণ করলাম । মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বাংলায় যেভাবে উন্নয়ন করেছেন তাতে সকলকে বলব আপনারা সকলেই মুখ্যমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করুন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here