মুর্শিদাবাদের আলুগ্রামের কঙ্কালসার রাস্তা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ ::মুর্শিদাবাদ :: মুর্শিদাবাদ জেলার কান্দি মহকুমার ভরতপুর থানার অন্তর্গত আঙ্গারপুর মোড় থেকে আলুগ্রামের রাস্তা কার্যত কঙ্কালসার। ভরতপুরের আঙ্গারপুর মোড় থেকে শুরু করে ওই রাস্তা কান্দি মহকুমার তিনটি গ্রাম পঞ্চায়েতের সংযোগকারী রাস্তা, ভরতপুর ব্লকের আমলায় গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন গ্রাম, ভরতপুর ব্লকের আলুগ্রাম গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন গ্রাম ও কান্দি ব্লকের হিজল গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন গ্রাম।

নিত্য প্রয়োজনীয় কাজ করতে ভরতপুর কিংবা কান্দি যেতে গেলে ওই তিন অঞ্চলের গ্রামবাসীদের একমাত্র ভরসা এই রাস্তা। দীর্ঘ দুই বছর ধরে কঙ্কালসার দশায় পড়ে রয়েছে রাস্তা গ্রামবাসীদের অভিযোগ প্রশাসনের টানাপোড়েনের জেরে এই রাস্তা এখনো পর্যন্ত সংস্কার হয়নি।

আলুগ্রাম গ্রাম পঞ্চায়েতের উপ-প্রধান সঞ্জয় ঘোষ ও ভরতপুর পঞ্চায়েত সমিতির সভাপতি আবুল হাসনাত জানান ওই রাস্তা জেলা পরিষদের অধীনে তবে ওই রাস্তার কাজ খুব শীঘ্রই শুরু করা হবে প্রশাসনের তৎপরতায় ।

অন্যদিকে দক্ষিণ মুর্শিদাবাদ জেলা সাংগঠনিক বিজেপির জেলা সম্পাদক ইমন কল্যাণ মুখার্জি প্রশাসনের টালবাহানা কে দায়ী করেন ওই রাস্তা সংস্কার না হওয়ায় এবং রাস্তা সংস্কার করবার দাবি জানান তিনি। প্রশাসনের টানাপোড়েনের মধ্যে এখন দেখার বিষয় কবে এই রাস্তা সংস্কার হয় এবং সাধারণ মানুষ একটি ঝাঁ-চকচকে রাস্তা দিয়ে যাতায়াত করতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen + nineteen =