মুর্শিদাবাদের খড়গ্রামে সরকারি চাকরিজীবী পাত্র না পাওয়ার অবসাদে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী এক যুবতী

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মুর্শিদাবাদ :: মুর্শিদাবাদ জেলার কান্দি মহকুমার খড়গ্রাম থানার গুরুটিয়া গ্রামের বছর ২৬ এর শিল্পী ঘোষ নামের এক যুবতী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলেন বৃহস্পতিবার। প্রতিবেশী ও পরিবার সূত্রে জানা গিয়েছে দীর্ঘদিন ধরে সরকারি চাকরিজিবি পাত্র খুঁজছিল শিল্পীর বিয়ের জন্য আর সরকারি চাকরিজিবি পাত্র না মেলায় অবশেষে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার পথ বেছে নিলেন শিল্পী বৃহস্পতিবার।

পরিবারের সদস্যরা জানান দীর্ঘদিন ধরে সরকারি চাকরিজিবি পাত্র খোঁজা হচ্ছিল শিল্পীর বিয়ের জন্য কিন্তু সরকারি চাকরিজিবি পাত্র খুঁজে পাওয়া যাচ্ছিল না এমত অবস্থায় অনেকবার অনেক পাত্রপক্ষ আসে তাদের পরিবারে তাদের মেয়ের সঙ্গে বিয়ে দেয়ার জন্য আবেদন নিয়ে যদিও সে সব পাত্র সরকারি চাকরিজীবী নয় যার জন্য সে বারবার ওই বিয়ের প্রস্তাব বাতিল করেছিল দীর্ঘদিন ধরে ।

সরকারি চাকরিজীবী পাত্র না মেলায় বৃহস্পতিবার নিজের বাড়িতেই সেয় অবসাদের জেরে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে পড়ে শিল্পী, পরবর্তীকালে পরিবারের সদস্যরা শিল্পী ঘোষকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেলে তড়িঘড়ি তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায় আর স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।

খড়গ্রাম থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে কান্দি মহকুমা হাসপাতাল মর্গে পাঠায় ময়নাতদন্তের জন্য। পরিবারের একমাত্র কন্যার মৃত্যুর ঘটনায় শোকের পাথর তার আত্মীয় স্বজন থেকে শুরু করে চেনা পরিচিত সকলেই। খড়গ্রাম থানার পুলিশ সামগ্রিক ঘটনার তদন্ত শুরু করেছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *