মুর্শিদাবাদের প্রশাসনিক বৈঠক সেরে রাত্রিবাসের জন্য বহরমপুরের সার্কিট হাউস গেলেন মুখ্যমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মুর্শিদাবাদ :: মুর্শিদাবাদ জেলায় বুধবার প্রশাসনিক বৈঠক করতে আসেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, বুধবার বহরমপুরের রবীন্দ্রসদন থেকে প্রশাসনিক বৈঠক সেরে সন্ধ্যে ছটা নাগাদ বহরমপুরের সার্কিট হাউস পৌছলেন রাত্রিবাসের জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার বহরমপুরের রবীন্দ্র সদনে প্রশাসনিক বৈঠক এবং মুর্শিদাবাদ জেলার একাধিক প্রকল্পের শিলান্যাস করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিনের প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মুর্শিদাবাদ জেলার পর্যটন শিল্পের দিকে বিশেষ নজর রাখেন পাশাপাশি মুর্শিদাবাদ জেলার বিভিন্ন জনপ্রতিনিধি, আধিকারিক এবং সাংবাদিকদের অভাব অভিযোগ শুনেন।

বুধবারের প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মুর্শিদাবাদ জেলা বাসীর জন্য একাধিক ঘোষণা করলেন সব মিলিয়ে প্রশাসনিক বৈঠকের জন্য বহরমপুরের সার্কিট হাউসের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থাকছেন ।

গোটা বহরমপুর শহর বুধবার রাত্রে নিরাপত্তা বলয়ে মেরে বলয়ে মুড়ে ফেলা হয়েছে। আগামীকাল বহরমপুরের ব্যারাক স্কোয়ার ময়দান থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কলকাতার উদ্দেশ্যে রওনা দেবেন হেলিকপ্টারে করে এখনো পর্যন্ত এমনটাই সূত্রে জানা যাচ্ছে, এদিনের প্রশাসনিক বৈঠকের শেষে মুর্শিদাবাদ জেলার ভুয়োসি প্রশংসা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve + 9 =