রাজপুর সোনারপুর পৌরসভা প্রশাসক মন্ডলীর সদস্যা তথা এক নম্বর ওয়ার্ডের বিদায়ী পৌরমাতা পাপিয়া হালদারের উদ্যোগে কোভিড আক্রান্ত প্রায় ৩০ জন নাগরিকের বাড়িতে বাড়িতে পৌঁছে দেওয়া হলো ফলের ঝুড়ি সহ প্রয়োজনীয় ওষুধ সামগ্রী

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: সোনারপুর :: ওমিক্রনে আক্রান্তের হার ঊর্ধ্বমুখী । তাই ইতিমধ্যেই রাজপুর সোনারপুর পৌরসভার এক নম্বর ওয়ার্ড মাইক্রো কন্টেইন্টমেন্ট জোন ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার রাজপুর সোনারপুর পৌরসভা প্রশাসক মন্ডলীর সদস্যা তথা এক নম্বর ওয়ার্ডের বিদায়ী পৌরমাতা পাপিয়া হালদারের উদ্যোগে কোভিড আক্রান্ত প্রায় ৩০ জন নাগরিকের বাড়িতে বাড়িতে পৌঁছে দেওয়া হলো ফলের ঝুড়ি সহ প্রয়োজনীয় ওষুধ ও কিছু সামগ্রী ।

তাদের দ্রুত আরোগ্য কামনা করে শুভেচ্ছা বার্তার পাশাপাশি যাতে দিশাহারা না হয় সেই বার্তাও দেওয়া হয় । এই ব্যাপারে পাপিয়া হালদার বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি এবং সাংসদ ও তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জীর নির্দেশে আক্রান্ত পরিবারের পাশে থাকার পরিকল্পনা নেওয়ার হয়েছে যাতে তারা নিজেদেরকে অসহায় বোধ না করে।

একই সাথে আক্রান্ত পরিবারের বাড়ি জীবাণুমুক্ত করার জন্য এদিন স্যানিটাইজও করা হয়। এছাড়া এদিন থেকে ২৪ ঘন্টার জন্য এই ওয়ার্ডে একটি হেল্পলাইন নম্বর চালু হলো । হেল্পলাইন নম্বর হলো 75959-60901 । যেখানে ‌ কভিড আক্রান্ত হলে বিভিন্ন সমস্যার সুরাহার জন্য ওয়ার্ডের নাগরিকরা ফোন করলেই পৌঁছে যাবে পরিষেবা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + 17 =