রাতের অন্ধকারে তমলুক শহরে তৃণমূল নেতার বাড়িতে বোমা মারলো দুই দুস্কৃতি।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: তমলুক :: তাম্রলিপ্ত পৌরসভার বর্তমান ভাইস চেয়ারম্যান চিত্ত রঞ্জন মাইতি,স্ত্রী তৃণমূল নেত্রী শিখা মাইতি এবং তাঁর ছেলে যুব তৃণমূল কংগ্রেসের রাজ্য সহ-সভাপতি পার্থসারথি মাইতির বাড়ির সামনে একটি শাড়ির দোকান রয়েছে। বুধবার রাত প্রায় সাড়ে এগারোটা নাগাদ কেউ বা কারা বোমা মারে।বোমা মারার সাথে সাথে এলাকা ধোঁয়ায় ভরে যায়।

রাতে বাড়িতে জোর আওয়াজ পেয়ে প্রথমে বিয়ে বাড়ি আতশবাজি বা গাড়ির চাকা ফেটে যাওয়ার শব্দ ভেবেছিলেন, কিন্তু সকালে উঠে তিনি দেখেন তাদের পরিবারের যে শাড়ির দোকান টি রয়েছে সেই দোকানের সামনে বোমা বিস্ফোরণ হয়েছে। সাথে সাথে খবর দেন তমলুক থানায়।

দোকানে লাগানো সিসিটিভি ফুটেজ দেখা যায় 11:24 নাগাদ দুই ব্যক্তি কিছুটা হেঁটে এসে এবং পর এক ব্যক্তি চলে যায় এবং অপর ব্যক্তি হাতের একটি ব্যাগ থেকে বোমা ছুড়ে মারে দোকানের দিকে লক্ষ করে, এবং সেই বোমা ফেটে গিয়ে দোকানের ব্যানার ফুটো হয় এবং দোকানে আশেপাশে বেশ কিছু পিন কাটা ও পাথর ছড়িয়ে পড়ে।

তমলুকে দীর্ঘদিন ছোটখাটো রাজনৈতিক সংঘর্ষ থাকলেও কখনো এই ধরনের বোমা বিস্ফোরন হতে দেখা যায়নি, ফলে এই প্রথমবার বোমা বিস্ফোরণ হয় চাঞ্চল্য তমলুক শহর জুড়ে।খবর পেয়ে তাম্রলিপ্ত পৌরসভার মুখ্য পৌর প্রশাসক দীপেন্দ্র নারায়ন রায়, তমলুক শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি চঞ্চল খাড়া সহ তৃণমূল নেতৃত্ব এলাকা পরিদর্শন করেন। বিরোধী রাজনৈতিক দল বিজেপির দিকে আঙ্গুল তুলেছে তমলুক শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি চঞ্চল কুমার খাড়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *