রানিগঞ্জ, জামুড়িয়া ও পাণ্ডবেশ্বরের বিজেপি কর্মীদের কলকাতা পৌরসভা নির্বাচনের সহিংসতার প্রতিবাদে পথ অবরোধ ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ ::আসানসোল :: কলকাতার পৌরসভা নির্বাচনে সহিংসতার প্রতিবাদে আজ রানিগঞ্জের রানিসাযের মোড়ে ২ নম্বর জাতীয় সড়কে ২০ মিনিটের অবরোধ করা হয়। রাজেশ মন্ডলের নেতৃত্বে পথ অবরোধ করা হয়। বিজেপি নেতা মদন ত্রিবেদী বলেন, আজ কলকাতায় গণতন্ত্রকে খুন করা হয়েছে।

কলকাতায় আজ যেভাবে নাগরিক অধিকার লঙ্ঘন করা হয়েছে তা লজ্জাজনক।তিনি দাবি করেন, গত নির্বাচনে আসানসোলের ৬৬টি ওয়ার্ডে বি জে পি জয় লাভ করেছে।

এমন পরিস্থিতিতে আগামী পৌরসভা নির্বাচনে টিএমসি সহিংসতার আশ্রয় না নিলে বিজেপির বোর্ড গঠন করা হবে। এ প্রসঙ্গে বিজেপি নেতা চেয়ারম্যান সিং বলেন, আজ কলকাতায় গণতন্ত্রকে হত্যা করা হয়েছে। টিএমসিকে কটাক্ষ করে তিনি বলেন যে গুন্ডা এবং বোমার ভিত্তিতে নির্বাচন জেতা যায় না।

তাঁর অভিযোগ, কলকাতায় বিজেপি কর্মীদের বাড়ি থেকে বের হতে দেওয়া হয়নি। এর বিরুদ্ধে আজ রাজপথে বিজেপি কর্মীরা। তিনি বলেন, আসানসোল পৌরসভা নির্বাচনে বিজেপির জয় নিশ্চিত। অন্যদিকে, জামুড়িয়া বিজেপি মন্ডল ৪ সভাপতি নিরঞ্জন সিং বলেছেন যে,বিজেপি টিএমসি গুন্ডাদের ভয় পায় না।

তাঁর অভিযোগ, গুন্ডাবাজি ছাড়া কোনও নির্বাচনে জিততে পারে না তৃণমূল। এই বিক্ষোভের সময় রানিগঞ্জের বিজেপি প্রার্থী ডাঃ বিজয় মুখার্জি, শামসের সিং মদন ত্রিবেদী দীনেশ সোনি রাজেশ মন্ডল, ডাঃ প্রমোদ পাঠক নিরঞ্জন সিং সুশীল যোশী ছাড়াও অনেক বিজেপি সমর্থক এই বিক্ষোভে অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 4 =