রাস্তা তৈরির মাটি ফেলা কে কেন্দ্র করে বিজেপি ও তৃণমূলের সংঘর্ষে আহত 2 বিজেপি কর্মী ।

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদা :: রাস্তা তৈরির মাটি ফেলা কে কেন্দ্র করে বিজেপি ও তৃণমূলের সংঘর্ষে আহত 2 বিজেপি কর্মী । একজনের অবস্থা আশঙ্কাজনক চিকিৎসাধীন মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে রবিবার দুপুরে গাজোল থানার চাকনগর অঞ্চলএলাকায়।

এই ঘটনায় বিজেপির তরফ থেকে গাজোল থানায় তৃণমূল কংগ্রেসের ছয় কর্মীর বিরুদ্ধে লিখিত অভিযোগ করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে গাজোল থানার পুলিশ। আহত 2 বিজেপি কর্মীর নাম নির্মল চৌধুরী বয়স 34 ও রাজকুমার চৌধুরী বয়স 27 ।রাজকুমার চৌধুরী গাজল প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি । আশঙ্কাজনক অবস্থায় নির্মল চৌধুরী মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।স্থানীয় সূত্রে জানা যায় চাকনগর অঞ্চলের বিজেপির মেম্বার রামকুমার চৌধুরীর নেতৃত্বে চাকনগর এলাকায় এক কিলোমিটার রাস্তা তৈরির জন্য মাটি ফেলা করছিল বিজেপির শ্রমিক সংগঠনের কর্মীরা। সেই সময় অভিযুক্ত এলাকার তৃণমূল কংগ্রেসের কর্মী দিনোনাথ চৌধুরী ও কাশীনাথ চৌধুরী সহ তার দলবল রাস্তায় মাটি ফেলা কে বাধা দেয়।

তখনই বিজেপি কর্মী নির্মল চৌধুরী রাজকুমার চৌধুরী এ বিষয়ে প্রতিবাদ করে। প্রথমে দুজনের মধ্যে বচসা হয় ।তার পর তৃণমূল কর্মীরা লাঠি হাসুয়া দিয়ে বিজেপি কর্মীদের ওপর হামলা করে বলে অভিযোগ। বিজেপি কর্মী নির্মল চৌধুরীর মাথা ফাটিয়ে দেওয়া হয়। স্থানীয়রা তাদের দুজনকে প্রথমে প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে এবং সেখান থেকেই নির্মল চৌধুরীকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।বর্তমানে সে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

যদিও এই তৃণমূলের বিরুদ্ধে এই অভিযোগটি সম্পূর্ণ ভিত্তিহীন বলে দাবি করেছেন মালদা জেলার তৃণমূল কংগ্রেসের মুখপাত্র শুভময় বসু । তিনি জানান বিজেপি কোনো কাগজপত্র ছাড়াই এলাকায় মাটি ফেলে রাস্তার কাজ করছিল সেই কথা আমাদের কর্মীরা জানতে গেলেই বিজেপির মেম্বার এর নেতৃত্বে তাদের দলবল আমাদের কর্মীদের উপরে হামলা করে। আমরা এই বিষয়ে গাজোল ব্লকের বিডিও ও থানা কে জানিয়েছি। অঞ্চল নেতৃত্বকে বিষয়টি খোঁজখবর নিতে বলেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty + 10 =