লালন শেখের বাড়ি খুলতেই বাড়ি খুলতেই দেখা যায় বাড়ির সমস্ত আসবাবপত্র লণ্ডভণ্ড হয়ে পড়ে রয়েছে চুরি গিয়েছে সিসিটিভি ক্যামেরার হার্ডডিক্স., টিভি, ফ্রিজ সহ অন্যান্য জিনিসপত্র ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বগটুই :: স্বামী মারা গিয়েছে বাড়ি খুলে দেবার জন্য আদালতের দ্বারস্থ হয়েছিলেন লালন শেখ এর স্ত্রী আর তারপরেই আদালত নির্দেশ দেয় বাড়ি খুলে দেওয়ার জন্য সিবিআইকে । কাল সন্ধ্যা নাগাদ সিবিআই বাড়ির সিল খুলতে এলেও লালন শেখের বাড়ির সামনে সিবিআই এর কর্মকাণ্ড নিল নাটকীয় মোড় ।

লাল শীল খুললেও চাবি হারিয়ে ফেলেছেন বলে জানান সিবিআই আধিকারিকরা, আর তার পরই লালন শেখের পরিবার পরিজনরা বলতে থাকেন সিবিআই যতক্ষণ এই গেট না খুলবে ততক্ষণ তারা ভেতরে ঢুকবেন না, এদিকে সিবিআই আধিকারিকরাও খুলছিলেন না গেট ।

পরে সিবিআই আধিকারিকরা বলেন আপনারা দরজা ভেঙে দিন অবশেষে সিবিআই আধিকারিকদের সামনে গেট ভাঙ্গেন লালন শেখের পরিবার , এবং সেই গেট খুলতেই চক্ষু চড়ক গাছ হয়ে যায় সকলের, বাড়ি খুলতেই দেখা যায় বাড়ির সমস্ত আসবাবপত্র লণ্ডভণ্ড হয়ে পড়ে রয়েছে চুরি গিয়েছে একাধিক জিনিস যার মধ্যে আছে সিসিটিভি ক্যামেরার হার্ডডিক্স., টিভি, ফ্রিজ সহ অন্যান্য জিনিসপত্র ।

এছাড়াও বাড়ির আলমারি লকার ভেঙে লক্ষাধিক টাকা হাতিয়ে নেওয়া হয়েছে বলে অভিযোগ লালন শেখের পরিবারের, আর স্বাভাবিকভাবেই সিবিআই এর বিরুদ্ধে আদালতে যাওয়ার হুঁশিয়ারি দিয়েছে লালন শেখের পরিবার,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *