লোকাল ট্রেনে চাপলেই 30 টাকা ভাড়া দিতে হচ্ছে বর্ধমানে

উদয় ঘোষ :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: ট্রেনে চাপলেই 30 টাকা ভাড়া দিতে হচ্ছে। এই নিয়ে যাত্রী দের মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়েছে।সোমবার সকাল থেকে আসানসোলও, রামপুর হাট ট্রেনে চাপলেই ভাড়া দিতে হচ্ছে 30 টাকা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে সোমবার থেকে আসানসোল ও রামপুর হাট ট্রেনের ভাড়া 30 টাকা বাড়ানো হয়েছে। এতে যাত্রী রা ক্ষোভে উগরে দিলো বর্ধমান স্টেশনে।

এ ছাড়াও লক্ষ করা গেল করোনা বিধি শিকে উঠিয়ে যাত্রী দের ভিড় চোখে পড়ার মতো।স্টেশনে কোনো পুলিশ নেই, এ ছাড়া করনা বিধি নিয়ে কোনো সচেতনা মূলক মাইকিং করা নেই। এমন কি ট্রেনের কামরায় কোথাও গন্ডি আছে আবার কোথাও নেই।

যাত্রী দের ভিড়ে ঠাসাঠাসি করে যাচ্ছে, প্রশাসনের কোনো ভ্রুক্ষেপ নাই।বাবলু পাল ট্রেন যাত্রী বলে আগে আসানসোল যেতে 25 টাকা ভাড়া লাগতো, এখন 55 টাকা দিতে হচ্ছে।এতে খুবই চাপে পড়ে গেলাম।আমি ব্যবসার কাজে প্রতি দিন আসানসোল যেতে হয়।একেই ব্যবসা মন্দা তার মধ্যে লোকাল ট্রেনের চাপছি , এক্সপ্রেস ট্রেনের ভাড়া দিতে হচ্ছে।

অন্যদিকে এক ডেলি পেসেঞ্জার সাহেব ঘোষ বলেন আমি বোলপুরে একটি বেসরকারি সংস্থায় কাজ করি।আমার আগে যেতে যে টাকা ভাড়া দিতাম, আজ টিকিট কাট তে গিয়ে আরো 30 টাকা বেশি চাওয়া হয়।এতে জানতে গেলে , বলা হয় এখন লোকাল ট্রেনে চাপলেই এক্সপ্রেসে র ভাড়া লাগবে।শুধু আমার বলে নয়।যদি কেউ 1 টা স্টপেজ যায় তাতেও 30 টাকা লাগবে।এতে সমস্যায় পড়বে যাত্রী রা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + 4 =