উদয় ঘোষ :: সংবাদ প্রবাহ ;: বর্ধমান :: রাজনৈতিক মোকাবিলায় ব্যর্থ বিজেপি নিজেদের প্রতি হিংসা চরিতার্থ করতে হাতিয়ার হিসেবে ব্যবহার করছে কেন্দ্রীয় সংস্থাগুলিকে এই সত্য আর রাজ্যবাসী তথা দেশবাসীর অজানা নয়। বর্ধমান পৌরসভার প্রশাসক মন্ডলীর চেয়ারপার্সন প্রণব চ্যাটার্জী’কে সিবিআই গ্রেপ্তার করার প্রেক্ষিতে তৃণমূল কংগ্রেসের পূর্ব বর্ধমান জেলা কমিটির সভাপতি রবীন্দ্রনাথ চ্যাটার্জী এভাবেই তার প্রতিক্রিয়া ব্যক্ত করলেন।

শনিবার দলের জেলা অফিসে সাংবাদিক বৈঠক ডেকে বিজেপি’র বিরুদ্ধে মুখ খুললেন। তিনি বলেন অতীতেও আমরা দেখেছি তৃণমূল কংগ্রেসের কাছে রাজনীতির ময়দানে পর্যুদস্ত হওয়ার পর তারা তৃণমূল কংগ্রেস নেতাদের বিরুদ্ধে ইডি, সিবিআই কে ব্যবহার করেছে। বর্ধমান পুরসভার প্রশাসক প্রণব চট্টোপাধ্যায় এর ক্ষেত্রেও দেখা যাচ্ছে বিজেপির সেই ট্রাডিশন সমানে চলছে।

রবীন্দ্রনাথ চ্যাটার্জী আরো বলেন মাস চারেক আগে বর্ধমান পৌরসভার প্রশাসক হিসেবে কাকে নিয়োগ করে রাজ্য সরকার দীর্ঘদিন ধরেই এ রাজ্যে সানমার্গ চিটফান্ড কাণ্ডের তদন্ত চলছে কিন্তু কখনোই প্রণব বাবুর নাম উঠে আসেনি এই মামলায়। রাজ্যজুড়ে যখন পুরভোটের দামামা বেজে উঠেছে, দোরগোড়ায় কলকাতা ভোট তখনই সিবিআইয়ের এই অতি সক্রিয়তার কারণ কি ? যেহেতু তাকে পুর প্রশাসক হিসেবে নিয়োগ করা হয়েছে তাই তাকে কালিমালিপ্ত করতেই কি এই নতুন নাটক ?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here