নিউজ ডেস্ক :: সংবাদ প্রবাহ :: মুম্বাই :: বলিউড তারকা শাহরুখ খান ও আরও কয়েকজন বলিউড তারকার পরিবারের বিরুদ্ধে তদন্ত চালিয়ে আলোচনায় রয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) কর্মকর্তা সমির ওয়াংখেড়ে। সম্প্রতি মহারাষ্ট্রের এক মন্ত্রী অভিযোগ তুলেছেন, এই কর্মকর্তা মানুষকে ভুয়া মামলায় ফাঁসাচ্ছেন। তবে এবার এক চিঠিতে নিজেই মিথ্যা মামলায় ফেঁসে যাওয়ার আশঙ্কা জানিয়েছেন ওয়াংখেড়ে। খবর এনডিটিভির।

মুম্বাই পুলিশ প্রধানের কাছে লেখা এক চিঠিতে ওয়াংখেড়ে অভিযোগ করেছেন, উচ্চপর্যায়ের সরকারি কর্মকর্তাদের কাছ থেকে চাকরিচ্যুত করার ও কারাগারে পাঠানোর হুমকি পেয়েছেন তিনি। আশঙ্কা জানিয়েছেন, বাজে উদ্দেশ্য নিয়ে তাকে ফাঁসানো হতে পারে। আর এ ধরনের মামলায় তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা না নিতে মুম্বাই পুলিশ প্রধানের প্রতি অনুরোধ জানিয়েছেন ওয়াংখেড়ে।

ওয়াংখেড়ের এ বিবৃতিকে ন্যাশনাল কংগ্রেস পার্টির নেতা ও মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিকের সাম্প্রতিক বক্তব্যের পাল্টাজবাব বলে মনে করা হচ্ছে। সম্প্রতি এই কর্মকর্তার বিরুদ্ধে ক্ষোভ জানিয়ে বক্তব্য দেন নবাব মালিক। তিনি চ্যালেঞ্জ ছুড়েছেন, এক বছরের মধ্যে চাকরি হারাতে পারেন বানখেড়ে। মালিক বলেন, ‘তাদের (বিজেপি) একটি পুতুল আছে, বানখেড়ে তাঁর নাম। তিনি মানুষের বিরুদ্ধে আজেবাজে মামলা দিয়ে বেড়াচ্ছেন। আমি চ্যালেঞ্জ করতে পারি, ওয়াংখেড়ে এক বছরের মধ্যে চাকরি হারাবেন। ভুয়া মামলাগুলোর প্রমাণ আমাদের কাছে আছে।’