দানিস আলী :: সংবাদ প্রবাহ :: হুগলি :: রবিবার দুপুরে একটি চলন্ত ট্রাকে আগুনের ঘটনায় চাঞ্চল্য ছড়ায় নিকাশি বাজার এলাকায়। নিমতৌড়ি থেকে শ্রীরামপুর গামী শ্রীরামপুর মেচেদা রাজ্য সড়কের মাল বোঝাই একটি চলন্ত ট্রাকে আগুন লাগে। থার্মকল বোঝাই একটি ট্রাক ময়নার দিকে যাওয়ার সময় নিকাশি বাজার রাস্তার ওপর দিয়ে যাওয়া ইলেকট্রিক তারে লেগে আগুন লাগে। থার্মকল দাঝ্য পদার্থ হওয়ায় দ্রুত আগুন ছড়িয়ে পড়ে।

রাস্তার মাঝখানে দাউ দাউ করে জ্বলতে থাকে ট্রাকটি। রাস্তার উপর ট্রাকটি জ্বলতে থাকা রাস্তার পাশে দোকানদারদের মধ্যে আতঙ্ক ছড়ায়। নিকাশি বাজার কমিটি সম্পাদক প্রদীপ দে দমকল বিভাগ যোগাযোগ করেন। ঘটনাস্থলে পৌঁছায় দমকলের একটি ইঞ্জিন। দমকল কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে।

নিকাশি বাজার কমিটির সম্পাদক প্রদীপ দে জানিয়েছেন, রাজ্য সড়কের ওপর ইলেকট্রিকের তার ঝুলে থাকায় থার্মকল বোঝাই ট্রাকটিতে আগুন লাগে। ইলেকট্রিক তারটি এভাবে ঝুলন্ত অবস্থায় না থাকলে এই দুর্ঘটনা ঘটতো না। বৈদ্যুতিক দপ্তরে বহুবার ঐ তার সরিয়ে নেওয়ার জন্য যোগাযোগ করা হলে কোন সদুত্তর মেলেনি। যার ফলে এই দুর্ঘটনা। দমকলের অফিসার শচীনন্দন মাইতি জানিয়েছেন ট্রাকটি প্রায় ভস্মীভূত। সামনের দুটি টায়ার ও পেছনের একপাশে টায়ার সম্পূর্ণ ভস্মীভূত হয়েছে। আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here